রাজিবপুর কেন্দ্রীয় ঈদগাহের ইমাম মাওলানা আব্দুল মান্নান ইন্তেকাল করেছেন

প্রকাশিত



সোহেল রানা স্বপ্ন, রাজিবপুর >>
রাজিবপুর উপজেলার শিবের ডাঙ্গী এলাকার বাসিন্দা ও রাজিবপুর উপজেলা কেন্দ্রীয় ইমাম মাওলানা মো আব্দুল মান্নান না ফেরার দেশে চলে গেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

গতকাল সোমবার ৮ আগষ্ট মাগরিবের নামাজ শেষে রাতের খাবার খাওয়ার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ( স্ট্রোক করেন)। পরে অবস্থা অবনতি হলে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে এম্বুলেন্সেই রাত আনুমানিক ২ টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমের ছোট ছেলে ও চর রাজিবপুর আলিম মাদ্রাসার শিক্ষক মোকলেছুর রহমান জানান, মঙ্গলবার মাগরিবের পর বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়লে প্রেসার চেক করি। প্রেসার অনেক হাই ছিল। দেরি না করে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহের উদ্দেশ্য রওনা হই। ফুলপুর পার হতেই বাবা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি সকলের কাছে দোয়া চেয়ে বলেন, আপনারা সবাই দোয়া করবেন, আমার বাবা যেন জান্নাতুল ফেরদৌসের বাসিন্দা হন।

রাজিবপুর উপজেলা কেন্দ্রীয় ঈদগাহ মাঠের ইমামের দায়িত্ব পালন করছেন ৩৯ বছর ধরে। চর রাজিবপুর আলিম মাদ্রাসায় প্রথমে শিক্ষক পরে অধ্যক্ষর দায়িত্ব পালন করে চাকরি থেকে অবসর নেন। তার তিন ছেলে রয়েছে। তিনি তিন ছেলেকে শিক্ষক হিসেবে গড়ে তোলেন।

আপনার মতামত জানান