যে সন্তান মা’কে ভালবাসে না, সে দেশকে কিভাবে ভালবাসবে – এমপি খোকা

প্রকাশিত


কত বড় রাজনীতিবিদ এতো মানবতার কথা বল, মা অসুস্থ কিসের সন্তান তুমি যে কিনা নিজের মাকে দেখতে আসে না, মানুষ চাকরি ছেড়ে মায়ের অসুস্থতার কথা শুনে দেখতে চলে আসে কিন্তু তুমি আসো না। যে মাকে দেখতে আসেনা সে কিসের দেশকে ভালবাসবে? কি হবে জেলে যাবে, মামলা হবে কিন্তু মাকে তো দেখতে আসবে। বিএনপিও জানে তারেক ও জানে তারা ক্ষমতায় আসবেনা,জনগন তাদের গ্রহণ করবে না। তারা অন্য পন্থায় পেছনের রাস্তা দিয়ে ক্ষমতায় আসতে চায়। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি তারেক জিয়াকে উদ্দেশ্য করে সোনারগাঁ উপজোর ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার বর্তমান ও সাবেক জনপ্রতিনিধিদের উপস্থিতিতে অনুষ্ঠিত উন্নয়ণ সমাবেশে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আগামী কয়েকদিন পরে তফসিল ঘোষণা হবে,নির্বাচন হবে,অনেক স্বরযন্ত্র হচ্ছে, আরো হবে কোন স্বরযন্ত্রই আগামী নির্বাচন রোধ করতে পারবে না,যথাসময়ে সাংবিধানিক ভাবেই বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বেই আগামী নির্বাচন হবে। শনিবার বিকেলে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের রয়েল রিসোর্ট হলরুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, সাধারণ মানুষ কখনো হরতালের রাজনীতি, বিশৃঙ্খলার রাজনীতি, গাড়ি পোড়ানো রাজনীতি, সন্ত্রাসী রাজনীতি চায়না এবং জনগণ বিএনপিকে প্রত্যাহার করেছেন। যার প্রমাণ এই অবরোধ জনগণ সারা দেয়নি,স্বেচ্ছায় প্রত্যাহার করেছে। এজন্য প্রত্যোকটা নেতাকর্মীদের সর্তক থাকার আহবান জানান।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি মিসেস ডালিয়া লিয়াকত,নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল,গরীবে নেওয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান জয়,প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার,পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি।

এছারাও আরোও উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা জায়েদা আক্তার মনি, আহবায়ক নাছিমা আক্তার পলি মেম্বার,যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, সদস্য সচিব নারগিস আক্তার মেম্বারসহ উপজেলার দশটি ইউনিয়ন ও একটি পৌরসভার সকল কাউন্সিলর ও মেম্বারগন।

আপনার মতামত জানান