যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষ,

প্রকাশিত


হাটের দরপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ চত্বরে বুধবার সকালে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষে দুপক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালসহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে থানা পুলিশ খবর পেয়ে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশও এলাকাবাসী জানায়, উপজেলার ১০টি ইউনিয়নের ১৩টি স্থায়ী হাটের দরপত্র জমা দেওয়ার দিন ছিল বুধবার। মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেক হাটের দরপত্র নিয়ে দীর্ঘ দিন ধরে যুবলীগ নেতা রোমান বাদশা হাট পরিচালনা করে আসছিল। ১৬ ফেব্রুয়ারী বুধবার সকাল ১১টায় উপজেলা চত্ত্বরে ছাত্রলীগ নেতা সজল মিয়া যুবলীগের সাধারন সম্পাদক সজিবের সাথে কথাকাটির এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে শেখ মেহেদী হাসান, সজল মিয়া, জাবেদ মিয়া, পারভেজ মিয়া, রানা, মিরাজ হোসেন, আব্দুল আলী, বাবু, ফারুক প্রধান, রবিউল প্রধানসহ ১৫ জন আহত হয়। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় ঘটনাস্থলে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আপনার মতামত জানান