মার্কার পিছনে না দৌড়ায়ে জনতার পিছনে দৌড়ান-এমপি খোকা

প্রকাশিত



গাজীপুরে সুষ্ঠু নির্বাচন উপহার দেয়ায় জনতার জয় হয়েছে বলে মন্তব্য করে প্রধানমন্ত্রী ও নির্বাচন কমিশনারকে ধন্যবাদ জানান লিয়াকত হোসেন খোকা এমপি। এ সময় তিনি নেতাদের উদ্দেশ্য করে বলেন মার্কার পিছনে না দৌড়িয়ে জনতার পিছনে দৌড়ান। তাদেরকে ভাল বাসুন, তাদের জীবনমান উন্নয়ণে একটু হলেও অবদান রাখুন।নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন প্রমান করেছে সোনারগাঁয়ের সাধারন মানুষের আস্থা জাতীয় পার্টিতেই। আজকের সম্মেলনে জনতার ঢল প্রমান করে সোনারগাঁয়ের রাজনীতির মাঠ এখন জাতীয় পার্টির দখলে। আর এটা সম্ভব হয়েছে অভূতপূর্ব উন্নয়ণ ও ভালবাসার বিনিময়ে। আজ শনিবার বিকালে উপজেলার সাদিপুর ইউনিয়নে নয়াপুর সম্মেলন মাঠে দ্বি-বার্ষিক সম্মেলনের এসব কথা বলেন সোনারগাঁয়ের এমপি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা।

সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির প্রস্তুত কমিটির আহবায়ক আবুল কাশেমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক, জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল,নারায়ণগঞ্জ জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু,জেলা মহানগর শাখা জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, জাতীয় যুবসংহতি সোনারগাঁ উপজেলা আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টি আহবায়ক নাছিমা আক্তার পলিসহ উপজেলার সকল ইউনিয়ন জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে আবুল হাসেমকে সভাপতি ও মাসুদ মোল্লাকে সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির
সাধারণ সম্পাদক করে একশত এক সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

আপনার মতামত জানান