মানবিক মানুষ হাজী মোতালেব

প্রকাশিত



হাজী মোতালেব নিজের সাধ্যমতো সারা জীবন অসহায় মানুষের পাশে নিজেকে উৎসর্গ করে চলেছেন। করোনা ভাইরাসে লকডাউনে থাকা কর্মহীন মানুষের পাশে দাঁড়িছেন ক্যামেরা ও প্রচারকে পাশ কাটিয়ে। নিরবে নিভৃতে। তিনি সাতশত পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌছে দিয়েছেন বলে জানান উপকারভোগীরা।

স্থানীয় জনপ্রতিনিধি মোহাম্মদ আলী জানান, সোনারগাঁ উপজেলার খংসারদী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও খংসারদী মসজিদের সভাপতি মোতালেব হাজী এলাকায়য় দানবীর হিসেবে পরিচিত। তিনি করোনা ভাইরাসে কর্মহীন একশত পরিবারকে ৫০ কেজি, দুইশ পরিবারকে ২৫ কেজি ও চারশত পরিবারকে ২০ কেজি, ১০ করে চাউল বিতরণ করেছেন। সাথে ৫ কেজি আলু, ২ কেজি পিয়াজ, ১ কেজি ডাল, ২ কেজি সয়াবিন ও একটি করে সাবান পৌছে দিয়েছেন।

স্থানীয়রা জানান, মোতালেব হাজী এলাকার মানুষকে বিপদে আপদে আগলে রাখেন। তিনি এলাকার গরীব ছাত্রছাত্রীদের লেখাপড়ার খরচ চালিয়ে রাখেন। কন্যাদায়গ্রস্ত পিতাদের সহযোগিতা করেন। তা একান্ত গোপনে। তিনি কোন রাজনীতির সাথে জড়িত নন বলেও জানান স্থানীয়রা।

এ ব্যাপারে মোতালেব হাজীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, কি দিয়েছি, কতটুকু দিয়েছি কতজন জনকে দিয়েছি তা বিষয় না, তবে আমি আমার সাধ্যমত টেষ্টা করি মানুষের জন্য কিছু করার। আল্লাহ আমাদের সহায় হবেন এই কামনা করি।

আপনার মতামত জানান