ভারমুক্ত হবে কি সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ?

প্রকাশিত


সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগে দীর্ঘদিন ভারে ভারে কর্মীরা ভ্যাবাচেকা খেয়ে রাজনীতি যখন দুদ্যুল্যমান, নেতাকর্মীরা যখন এ ভার আর সহ্য করতে পারছিলেন না। নেতৃত্বে ভারপ্রাপ্তদের ভারে নৌকা যখন বার বার তলিয়ে যাচ্ছিল সে শনির দশা কাটাতে গত ৩ সেপ্টেম্বর সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অ্যাড. সামসুল ইসলাম ভূঁইয়াকে সভাপতি করে দলকে ভারমুক্ত করেন কেন্দ্রিয় নেতারা। সম্মেলনের দুইদিন পর আবার উপজেলা আওয়ামীলীগে ভারপ্রাপ্ত সভাপতি হলেন দলের সহসভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

আজ ৬ সেপ্টেম্বর সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভুঁইয়া শারিরিক অসুস্থতার কারণে আমেরিকায় চলে যাওয়ায় সাংগঠনিক নিয়ম অনুযায়ী সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এ দায়িত্ব পান।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভুঁইয়া বলেন, চিকিৎসার জন্য কিছুদিনের জন্য আমি আমেরিকায় যাচ্ছি। আশা করি এ মাসেই ফিরে আসব। আমি ফিরে না আসা পর্যন্ত ভারপ্রাপ্ত হিসেবে সহ সভাপতি সংগঠনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন।

নাম প্রকাশ না করার শর্তে নেতাকর্মীরা জানিয়েছেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ কতদিন ভারমুক্ত থাকবে এটা নিয়ে তারা নিজেরা সন্দিহান। তারা মনে করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগে নতুন খেলা শুরু হয়েছে।

ইঞ্জিনিয়ার মাসুম বলেন, সভাপতির অনুপস্থিতিতে সহ সভাপতি দায়িত্ব পালন করবেন এটা একটা সাংগঠনিক পদ্ধতি।

আপনার মতামত জানান