বহু কু-কর্মের হোতা লায়ার মোশারফ গ্রেফতার

প্রকাশিত

প্রয়াত সাংসদ নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের নাম ব্যবহার করে মোবাইলে চাঁদা দাবি এবং হুমকির অভিযোগে সোনারগাঁ পৌরসভার সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ হোসেনকে গ্রেফতার করেছে র্যাব-১১।পুলিশ ধৃতকে ৫ দিনের রিমান্ড চেয়ে শুক্রবার আদালতে প্রেরণ করেছে।

গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে তথ্য-প্রযুক্তির মাধ্যমে তাকে সোনারগাঁ এলাকা থেকে গ্রেপ্তার করে বন্দর থানায় সোপর্দ করে ।
জানা যায়, প্রয়াত আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে মোশারফ গত ৮ সেপ্টেম্বর বিকেলে বন্দর উপজেলার কামতাল গ্রামে টোটাল ফ্যাশন গার্মেন্টসের ব্যবস্থাপক কবিরুল ইসলামের কাছে মোবাইলে এক হাজার বস্তা সিমেন্ট দাবি করে। যার মূল্য ৪ লাখ ২০ হাজার হাজার টাকা। দাবিকৃত সিমেন্ট না দিলে তার কারখানা বন্ধ করে দেওয়ার হুমকি প্রদান করেন। জিএম কবিরুল চাঁদা দাবির ঘটনাটি র্যাবকে অবগত করেন।পরে র্যাব-১১ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে গত বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁ পৌরসভার সাবেক কাউন্সিলর মোশারফকে টিরপদী এলাকার তার নিজ বাড়ি থেকে আটক করে বন্দর থানায় সোপর্দ করে।

গ্রেফতারকৃত মোশারফ হোসেন সোনারগাঁ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এবং টিপরদী এলাকার নুরুল ইসলামের ছেলে। অনবরত মিথ্যা কথা বলার কারনে এলাকায় সে ‘লায়ার মোশারফ’ হিসেবেই পরিচিত।

এর আগেও শ্বাশুরি ও শ্যালককে দেওয়ানী মামলা ও জমি জালিয়াতি মামলা থেকে অব্যহতি পাইয়ে দিতে নারায়নগঞ্জ আদালতে আইনমন্ত্রী আনিসুল হকের স্বাক্ষর জাল করে ধরা পড়েছে। এলাকায় সে জাল জদিলের জনক বলেও পরিচিত। এলাকার অনেক নিরিহ মানুষের জমি জাল দলিলের মাধ্যমে কোম্পানীর নিকট বিক্রি করে কোটি কোটি হাতিয়ে নিয়েছেন।নারী কেলেঙ্কারী, হত্যা ও চাঁদাবাজির একাধিক মামলার আসামী এই লায়ন মোশারফ।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় ওই গার্মেন্টসের ব্যবস্থাপক কবিরুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় শুক্রবার সকালে লায়ন মোশারফকে ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও নিশ্চিত করেন।

আপনার মতামত জানান