বসুন্ধরা গ্রুপের এমডির জন্মদিনে গাছের চারা বিতরণ

প্রকাশিত


কোমলমতি শিশুদের হাতে সবুজ বৃক্ষের চারা। মুখে শ্লোগান। শুভ শুভদিন আনভীর স্যারের জন্মদিন। আজ ৩১ জানুয়ারি ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের সাথে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরচিালক সায়েম সোবহান আনভীর এর জন্মদিন পালন করেছে সোনারগাঁ উপজেলা শুভসংঘ। এ সময় শিশুদের হাতে একটি করে ফলজ ও বনজ বৃক্ষের চারা তুলে দেওয়া হয়।

সায়েম সোবহান আনভীর ৩১ শে জানুয়ারি ১৯৮১ সালে জন্মগ্রহণ করেন। মাত্র ২০ বছর বয়সে তিনি বসুন্ধরা গ্রæপের ব্যবস্থাপনা পরিচালকের দ্বায়িত্বভার গ্রহণ করেন। বসুন্ধরা গ্রিপ মানব সম্পদ উন্নয়নে একটি নতুন যুগ খুঁজে পেয়েছে সায়েম সোবহান আনভীরকে সঙ্গে নিয়ে। ব্যবস্থাপনা পরচিালক সায়েম সোবহান আনভীর এর কঠোর পরিশ্রম, সততা আন্তরিক প্রচেষ্টা এবং দৃঢ় প্রতিশ্রুতি ব্যবসায়ের প্রতিটি বিভাগে বিপুল সাফল্য অর্জন করেছে। সোবহান আনভীর এমন একজন ব্যক্তির নাম, যিনি তাঁর সামাজিক কার্যক্রমের জন্য দেশ বিদেশে অনেক খ্যাতি ও সম্মাননা অর্জন করেছেন।

কালের কন্ঠ’র সোনারগাঁ উপজেলা প্রতিনিধি গাজী মোবারক এর আয়োজনে জন্মদিন উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক বেবি রেহানা বিলকিছ সহ বিদ্যালয়ের সকল শিক্ষক, অভিভাবক কমিটির সভাপতি রফিকুল ইসলাম বিল্পব, মিডিয়া ব্যক্তিত্ব গাজী আলমগীর, জহিরুল ইসলাম সিরাজ ও শুভসংঘের বন্ধুরা।

সোনারগাঁ উপজেলা প্রতিনিধি গাজী মোবারক শিশুদের উদ্দেশ্যে বলেন, আজ এমন একজন মানুষের জন্মদিনে তোমাদের মাঝে ছোট্ট চারা বিতরণ করা হয়েছে যিনি নিজের মেধা, প্রজ্ঞা, সততা, আন্তরিকতা ও কর্মদক্ষতায় আজ ছোট্ট চারা থেকে বটবৃক্ষে রূপান্তরিত হয়েছেন। আজ তোমরা প্রতিজ্ঞা করো, তোমরাও বড় আনভীর স্যারের মতো দেশকে সমৃদ্ধশালী করতে কোন না কোন ভাবে ভুমিকা রাখবে।

এ সময় ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বেবি রেহানা বিলকিছ বলেন, বাংলাদেশের শিল্প ও ব্যবসা-বাণিজ্য, সাহিত্য, ক্রীড়া ও সংস্কৃতি জগতের তরুণ উদ্যোক্তাদের মধ্যে সায়েম সোবহান আনভীর খুবই পরিচিত একটি নাম। তার মানবিক গুণাবলী, দুরদর্শী ভাবনা, সৃজনশীলতা শিল্পখাতে এক বিল্পব বয়ে এনেছে। তিনি শুভসংঘের মাধ্যমে স্কুল প্রতিষ্ঠা ও অসহায় মানুষের পাশে যেভাবে দাঁড়িয়েছেন তা দৃষ্টান্ত হয়ে থাকবে। এ শিশু ও মানব হিতৈষী মানুষটির জন্মদিনে সোনারগাঁবাসীর পক্ষ থেকে অনেক অনেক শুভ কামনা।

ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক কমিটির সভাপতি রফিকুল ইসলাম বিল্পব শিশুদের উদ্দেশ্যে বলেন, তোমাদের শত হাজার হাজার শিশুদের লেখাপাড়ার খরচ, অসহায় মানুষদের বাড়ি নির্মাণ, ব্যবসায়ীক বিনোয়োগ, রমযানে কয়েক লাখ মানুষের ইফতার ও প্রতি শুক্রবার হাজার হাজার অনাহারী মানুষের মুখে খাবার তুলে দিচ্ছেন বসুন্ধরা গ্রুপ।

আপনার মতামত জানান