বর্ষসেরা প্রতিবেদক সাংবাদিক নজরুল ইসলাম শুভ

প্রকাশিত



বিশেষ প্রতিবেদক :
দৈনিক অধিকারের বর্ষসেরা প্রতিবেদক নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জের স্টাফ রিপোর্টার নজরুল ইসলাম শুভ। রবিবার (৫ মার্চ) দুপুর দুইটায় জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে বহুল প্রচারিত জাতীয় পত্রিকা দৈনিক অধিকার ও অধিকার ডট নিউজের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত প্রতিনিধি সম্মেলনে আটজন গণমাধ্যমকর্মীকে অধিকারের ২০২২ সালের বর্ষসেরা সাংবাদিকের পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে সাংবাদিক নজরুল ইসলাম শুভকে বর্ষসেরা প্রতিবেদক হিসেবে সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় সারাদেশ থেকে আগত শতাধিক সংবাদকর্মীর পাশাপাশি সুশীল সমাজের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

দৈনিক অধিকারের সম্পাদক মো. তাজবীর হোসাইন এর সভাপতিত্বে প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় প্রেসক্লাবের সহ-সভাপতি, ব্রডকাস্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক রেজাউনুল হক রাজা। বিশেষ অতিথি ছিলেন- ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মোরসালিন নোমানী।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- এসএ টিভির সাবেক বার্তা সম্পাদক রনজক রিজভী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক বেলাল আহমেদ ভুঁইয়া অনিক, সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা বাপ্পী সরদার এবং দৈনিক আমাদের সময় পত্রিকার হেড অব অনলাইন মঈন বকুল প্রমুখ।

অনুষ্ঠানে আটজন গণমাধ্যমকর্মীকে অধিকারের ২০২২ সালের বর্ষসেরা সাংবাদিকের পুরস্কার প্রদান করা হয়। এতে বিভিন্ন ক্যাটাগরিতে সারাদেশ থেকে পুরস্কার পেয়েছেন নারায়ণগঞ্জের স্টাফ রিপোর্টার নজরুল ইসলাম শুভ, গাজীপুর জেলার স্টাফ রিপোর্টার আব্দুল মালেক, সিরাজগঞ্জের জেলা প্রতিনিধি সোহেল রানা, ময়মনসিংহের স্টাফ রিপোর্টার এস এম মিজানুর রহমান মজনু, রাঙ্গামাটির সিনিয়র স্টাফ রিপোর্টার মো. কামাল উদ্দিন।

এছাড়া ক্যাম্পাস প্রতিনিধিদের মধ্যে পুরস্কৃত করা হয়- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি রিয়াজুল ইসলাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি আহমেদ ইউসুফ, ঢাকা কলেজ প্রতিনিধি মো. রাকিবুল হাসান তামিমকে।

সুধীজনদের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়ের পর সকলকে পরিচয় পত্র প্রদান করা হয়। পরিশেষে উপস্থিত সাংবাদিকদের মাঝে বিভিন্ন উপহার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আপনার মতামত জানান