বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি, অর্থের জন্য রাজনীতি করি না-মাসুম

প্রকাশিত

রাজনীতিকে পুজি করে যারা শূন্য থেকে কোটি টাকার মালিক হয়েছেন, দেশ বিদেশে বাড়ি গাড়ি করেছেন তারাই আহ্বাবায়ক কমিটি মানতে চায় না। যারা আওয়ামী লীগের ত্যাগী ও সংগ্রামী নেতা বলে নিজেদের দাবী করে কিন্তু নির্বাচনের সময় বিরোধীদলের সাথে আতাত করে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করে, জাতীয়, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা বিরোধী শ্লোগান দেয় তারাই আহবায়ক কমিটির বিরুদ্ধে অবস্থান নিয়েছেন ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে এসব কথা বলেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি, অর্থের জন্য রাজনীতি করি না। ফেইসবুকে লাইভে এসে বিরোধিতা করে দলের ভাঙ্গন সৃষ্টি করতে উস্কানীমূলক বক্তব্য দিলেই আওয়ামী লীগে কোন্দল সৃষ্টি করা যাবে না। সোনারগাঁয়ের আওয়ামী লীগ পরীক্ষিত আওয়ামী লীগ। তৃণমূল কর্মীরা সুসময়ের নেতা চায় না, দুঃসময়ে যারা তাদের বুকে আগলে রেখেছে তাদেরকেই চায়। এখানে কোন কোন্দল নেই। দলের মধ্যে কে হাইব্রীড কে ত্যাগী নেতা আমাদের সকলেরই জানা। আসুন ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করি।


শনিবার (২২ আগস্ট) উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর গ্রামে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবস ও ২১ আগস্টে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা, দোয়া, মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে দলের ঐক্যের কথা বলেন। তিনি জানান, আগস্ট এলেই স্বাধীনতার পক্ষের শক্তি ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের নিশ্চিহ্ন করতে ষড়যন্ত্র শুরু হেয়। ১৫ জাতির জনককে সপরিবারে হত্যা করেই ঘাতকরা ক্ষান্ত হয়নি আল্লাহ অশেষ রহমতে বেঁচে থাকা মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে ২১ আগস্ট গ্রেনেড হামলা করে। সেদিনও এ দেশের কাঙ্খীত উন্নয়ণ, জনগণকে স্বনির্ভর এবং জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়তে মাত্র ১ সেকেন্ডের ব্যবধানে বেঁচে ফিরেন। আজ তিনি বিশ্ব মানতার উজ্জল দৃষ্টান্ত।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শামীমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য নুর জাহান বেগম, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরুজ্জামান মোল্লা, যুগ্ম-আহবায়ক ডাক্তার মোহাম্মদ আতিক উল্লাহ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, স্থানীয় ইউপি সদস্য মোশারফ হোসেন, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম মোল্লা প্রমূখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আওয়ামী লীগ নেতা হাজী আলম চাঁন, হাজী আবু হানিফ, হাজী কামাল হোসেন, হাজী জহিরুল ইসলাম, হাজী রফিকুল ইসলাম, মাওলানা কামাল হোসাইন প্রমূখ।

আপনার মতামত জানান