ফেসবুকে হাহা রিয়েক্ট, দুইজনকে কুপিয়ে জখম

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে হাহা রিয়েক্ট দেয়াকে কেন্দ্র করে দুইজনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৬ মার্চ) উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দুলুভেরকান্দি এলাকার এ ঘটনায় আহতদের বড় ভাই মোজাম্মেল বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ করেন।

মোজাম্মেল অভিযোগে উল্লেখ করেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের শুকুরদী এলাকার আমার ছোট ভাই মো: ইমন ও তার বন্ধু জহির রবিবার রাতে পাশ্ববর্তী দুলুভের কান্দি এলাকায় গেলে ফেইসবুকের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শান্ত (২০) ও ইউসুফ (২১) সহ অজ্ঞাতনামা ২-৩ জন বখাটে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে ইমনকে আহত করে। এসময় জহির তাকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও ছুরি দিয়ে কুপিয়ে আহত করে। আহতদের চিৎকার শুনে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে।

আহত ইমন বলেন, শান্ত আমার ফেসবুক বন্ধু। তার ফেসবুক পোষ্টে আমি লাভ রিয়েক্ট দিতে গিয়ে ভুলে হাহা রিয়েক্ট দিয়েছিলাম। পরে আবার ওই হাহা রিয়েক্ট কেটে দিয়েছি। কিন্তু শান্ত আমাকে মেসেঞ্জারে গালিগালাজ করে মারধরের হুমকি দেয়। শান্ত সহ আরোও কয়েকজন মিলে আমাকে ও আমার বন্ধু জহিরকে সুইস গিয়ার (ছুরি) দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি (ভারপ্রাপ্ত) মাহাবুব আলম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মতামত জানান