ফেসবুকে কথা কাটাকাটি, যুবকের মৃত্যু

প্রকাশিত



সিলেট প্রতিনিধি:
সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মেসেঞ্জারে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে তাজেল আহমদ (২০) নামে এক যুবক মৃত্যুবরণ করেছেন। সিলেটের গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত তাজেলকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার রাতে তিনি মারা যান। তাজেল উপজেলার আমুড়া ইউনিয়নের আমুড়া গ্রামের ময়ন মিয়ার ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তাজেল আহমদের সঙ্গে একই উপজেলার কদমরসুল গ্রামের অপু আহমদ নামের এক তরুণের বিরোধ চলছিল। এ নিয়ে মেসেঞ্জারে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তাজেল ও একই গ্রামের তানভীর আহমদ আমুড়ার আমনি বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে পাঁচ থেকে ছয় জন যুবক তাদের ওপর হামলা চালায়।


এসময় তাজেলকে ছুরিকাঘাত করা হলে তাকে বাঁচাতে তানভীর এগিয়ে গেলে তাঁকেও ছুরিকাঘাত করে হামলাকারীরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে তাজেল মারা যান।
নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম।

তিনি বলেন, ‘ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশের একাধিক দল মাঠে কাজ করছে। আইনি প্রক্রিয়া শেষে নিহত যুবকের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

আপনার মতামত জানান