নারায়ণগঞ্জে মধ্যরাতে বাসা-বাড়িতে আগুন, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিত


নারায়ণগঞ্জে মধ্যরাতে বাসা-বাড়িতে আগুন
নারায়ণগঞ্জের বন্দরে টিনশেড বাসায় অগ্নিকাণ্ড ঘটেছে। বুধবার (১৮ অক্টোবর) দিনগত রাতে নবীগঞ্জ কদমরসুল হাউজিং অলিম্পিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাতে হঠাৎ করেই একটি বাসায় আগুন দেখতে পাওয়া যায়। মুহূর্তের মধ্যেই আগুন আশপাশের বাসায় ছড়িয়ে যায়। পাশাপাশি চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে ও আশপাশের লোকজন মিলে আগুন নিয়ন্ত্রণে আনেন।

বাড়ির মালিক মো. জাহাঙ্গীর আলম বলেন, আমার একসঙ্গে চারটি টিনশেডের বাসা ছিল। রাতে হঠাৎ করেই একটি বাসায় আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে পাশের বাসাগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। প্রথমে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে পুরোপুরিভাবে আগুন নিয়ন্ত্রণে আনে। সব মিলিয়ে প্রায় ৮ থেকে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বন্দর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মো. আব্দুল্লাহ হোসেন বলেন, নবীগঞ্জ কদমরসুল এলাকায় অগ্নিকাণ্ড ঘটেছিল। খবর পেয়ে আমাদের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। বিস্তারিত তদন্ত শেষে বলা যাবে।

আপনার মতামত জানান