প্রধানমন্ত্রীর প্রতিনিধি আমানকে দেখতে হাসপাতালে যাচ্ছেন

প্রকাশিত


অবস্থান কর্মসূচি পালন করতে গিয়ে অসুস্থ হয়ে পড়া বিএনপির ভাইস চেয়ারম্যান আমানউল্লাহ আমানকে দেখতে হাসপাতালে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি। আমান রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।

নিষেধ অমান্য করে এদিন রাজধানীর বিভিন্ন প্রবেশমুখে অবস্থান নিতে যায় বিএনপি ও সমমনা দলগুলোর নেতাকর্মীরা। বেলা ১১টা থেকেই তারা শনির আখড়া, ধোলাইখাল, মাতুয়াইল ও গাবতলীসহ বেশ কিছু এলাকায় অবস্থান নেয়।

বিএনপি নেতা আমান যান গাবতলীতে। আমিনবাজার ব্রিজ সংলগ্ন এলাকায় অবস্থান কর্মসূচি চলার মধ্যেই অসুস্থ হয়ে পড়েন তিনি। এ সময় তাকে পুলিশ হেফাজতে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, ‘আমানকে দেখতে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে যাচ্ছেন প্রধানমন্ত্রীর প্রতিনিধি। প্রধানমন্ত্রী নিজেও সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন।’

এদিন নিষেধ অমান্য করে কর্মসূচি পালনের সময় বাধা দিতে গেলে লাঠিসোঁটা নিয়ে পুলিশের ওপর চড়াও হয় বিএনপির নেতাকর্মীরা। ইট-পাটকেল ছোড়ে তারা। পুলিশ তাদের সরিয়ে দিতে চাইলে ধোলাইখাল ও মাতুয়াইলে সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাসের শেল ছোড়ে পুলিশ।

বিএনপির আরেক নেতা স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে পুলিশ হেফাজতে নিয়ে যাওয়া হয়েছে।

আপনার মতামত জানান