প্রধানমন্ত্রীর উন্নয়ণ সচল রাখতে নৌকায় দিতে ব্যাকুল

প্রকাশিত

নৌকা মার্কার জয়ের লক্ষ্যে সকাল থেকে রাত পর্যন্ত ভোটারের ঘরে ঘরে যাচ্ছেন সোনারগাঁ পৌরসভার মেয়রপ্রার্থী গাজী মুজিবুর রহমান সহ দলের অন্যান্য নেতাকর্মীরা। নির্বাচনী প্রচারনাকালে নৌকার পক্ষে ভোটাদের সারা পাচ্ছেন বলে জানান।

এ সময় গাজী মুজিবুর রহমান বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশের মর্যাদা বাস্তবায়ন এবং অসমাপ্ত উন্নয়নকাজ শেষ করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আবারও নৌকায় ভোট দিন। সোনারগাঁ পৌরসভার ১,২,৩,৪ নয় ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগ ও প্রচারনাকালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমাদের নেতা কায়সার হাসনাতের প্রতি মানুষের ভালোবাসায় নৌকার পক্ষে জনগণের যে পরিমান সারা তা বলে দেয় নৌকার জয় সময়ের অপেক্ষামাত্র।

সাবেক এমপি কায়সার হাসনাত বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছে মহল্লা ও গ্রামে গ্রামে তা দৃশ্যমান। আমার নেতাকর্মীরা তা মানুষের কাছে প্রচার করছে । নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ প্রেম, যুগান্তকরী উন্নয়ন আর বর্তমান সমৃদ্ধশালী বাংলাদেশের কথা জনসমক্ষে তুলে ধরছে। সাধারন মানুষ প্রধানমন্ত্রীর উন্নয়ণকে সাধুবাদ ও উন্নয়নের গতি সচল রাখতে নৌকায় ভোট দিতে ব্যাকুল হয়ে আছে।

তিনি আরও বলেন, এখনও দেশ বিরোধী বিএনপি ও তাদের দোসররা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তারা দেশের উন্নয়ন চায় না, তারা জালাও পোড়া করে ধ্বংস করতে ও মানুষ হত্যায় করতে জানে ।এই জনপদের মানুষ কখনো বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকার প্রশ্নে আপোস করে নাই, আগামীতেও করবে না । নৌকার জয় হবেই, ইনশাআল্লাহ।

পৌরসভার নৌকার নির্বাচনী প্রচারনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অ্যাড. ফজলে রাব্বী, সগির আহম্মেদ, নাসরিন সুলতানা ঝরা, আমির হোসেন ভূঁইয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি তৈয়ব আলী, সাধারন সম্পাদক গাজী আমজাদ, যুবলীগ সভাপতি আসাদুল ইসলাম আসাদ, আওয়ামী নেতা নির্মল কুমার সাহা, শাহিন আলম স্বাধীন, গাজী আতাউর, রুবেল, সিরাজুল ইসলাম, গাজী কামাল, গাজী জুয়েল, মোখলেছুর রহমান প্রমূখ।

আপনার মতামত জানান