পিরোজপুুরে ৫হাজার পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন মাসুম রানা

প্রকাশিত

মহামারিতে ‘মানুুষ মানুষের জন্য’ শ্লোগানে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সেক্রেটারি আজহারুল ইসলাম মান্নানের নির্দেশনায় সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৫ হাজার গরীব অসহায় দুঃস্থ নিম্ন আয়ের ও দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগে নিয়েছেন পিরোজপুুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুম রানা।

উপজেলার পিরোজপুুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক মাসুম রানা ৫ হাজার পরিবারের প্রতিটি ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিতে উদ্যোগ নিয়েছেন। তিনি আজহারুল ইসলাম মান্নানের বিশ্বস্থ আস্থাভাজন। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বিএনপি নেতা আজহারুল ইসলাম মান্নানের নির্দেশে নিয়মিত বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনগুলোর নেতারা সোনারগাঁয়ের কর্মহীন নিম্ম আয়ের খেটে খাওয়া মানুষ ও অসহায় দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন।

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বেসরকারি সহ সকল প্রতিষ্ঠান বন্ধ। এতে সকলের আয়ের পথও বন্ধ। এমন পরিস্থিতিতে নিম্ম আয়ের মানুষ দিনমজুর খেটে খাওয়া মানুষের জীবিকা নির্বাহের যখন কোন ব্যবস্থা নেই তখন তাদের পাশে দাড়িয়েছেন পিরোজপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক মাসুম রানা।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু সহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্য। ইতিমধ্যে খাদ্য সামগ্রী প্যাকেজিংয়ের কাজ চলছে। একই সঙ্গে ইতিমধ্যে স্থানীয় মধ্যবিত্ত যারা প্রকাশ্যে কারো কাছে হাত পেতে চাইতে পারেনা এমন ৮০টি পরিবারের এক বস্তা করে চাল ও এক হাজার করে টাকা দিয়েছেন। ৮ এপ্রিল বুধবার থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ শুরু হবে। মাসুম রানার এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন পিরোজপুর ইউনিয়নের সচেতন মানুষ।

আপনার মতামত জানান