পরিচ্ছন্ন রাজনীতির প্রতিক মেয়র আইভীকে ফুলেল শুভেচ্ছা

প্রকাশিত

নাসিক নির্বাচনের নব-নির্বাচিত মেয়র পরিচ্ছন্ন রাজনীতির কিংবদন্তী ডাঃ সেলিনা হায়াত আইভীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান।

বুধবার(১৯ জানুয়ারি) বিকালে আইভীর দেওভোগস্থ বাড়িতে সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার হাসনাত ফুলেল শুভেচ্ছা জানানোর পরপরই তিনি তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও মোগড়াপাড়া ইউপির চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,নাসরিন সুলতানা ঝরা, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদ, ভিপি বাবু, সোনারগাঁ সরকারী কলেজের সাবেক জিএস রফিকুর ইসলাম বাবু ও মোঃ ইউসুফ প্রমূখ।

গাজী মুজিবুর রহমান ছাত্র রাজনীতিতেই সকলের নজর কারেন। অসহায়, নিপিড়িত, নির্যাতিত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে নিঃস্বার্থ রাজনীতিবিদ হিসেবে পৌরসভা তথা সোনারগাঁ যুবলীগের প্রাণ ভোমরায় পরিনত হন।

গাজী মুজিবুর রহমান ১২ বছর সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি থাকাকালীন কোন রকম অন্যায় ও অপকর্মের সাথে আপোষ করেননি। ৪ দলীয় সরকারের আমলে দ্রুত বিচার মামলাসহ বিভিন্ন সময়ে কারানির্যাতিত হয়েও কোনো রকম টেন্ডারবাজী, চাঁদাবাজী, সন্ত্রাসীদের প্রশ্রয় না দিয়ে সোনারগাঁ উপজেলা যুবলীগকে রেখেছেন কলংকমুক্ত।

বাংলাদেশের ইতিহাসে গাজী মুজিবুর রহমানই যুবলীগের একমাত্র তৃণমূল নেতা যিনি পদপদবী ও ক্ষমতার অপব্যবহার না করে, অতি সাধারন জীবন যাপন করেছেন এবং করছেন। যায়াতের জন্য এখন ও তিনি রিক্সার উপর নির্ভরশীল। ২০১১ সালে সোনারগাঁ পৌরসভার দলীয় মনোনয়ন ও জনগনের অকুন্ট ভালবাসা পেলেও দলীয় স্বার্থপর নেতাদের কুটকৌশলের কারনে মাত্র ৫৫৫ ভোটের ব্যবধানে পরাজিত হন। ২০১৫ সালে সোনারগাঁ আওয়ামীলীগ মনোনয়ণের জন্য কেন্দ্রে তার নামটি পর্যন্ত পাঠাননি। পরে অনেক চড়াই উৎরাই পেরিয়ে কেন্দ্রে নাম পাঠাতে সফল হলেও অদৃশ্য কারনে তিনি মনোণয়ন বঞ্চিত হণ। মনোনয়ন বঞ্চিত হয়েও তিনি নৌকার জয়ের লক্ষে অক্লান্ত পরিশ্রম করেছেন।

আপনার মতামত জানান