থানা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সবা

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। মেঘনা শিল্পাঞ্চলে আজহারুল ইসলাম মান্নানের নিজ বাড়িতে নতুন আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াসহ জাতীয়তাবাদী দল বিএনপির মৃত, জীবিত, সুস্থ ও অসুস্থ সকল নেতাকর্মীদের জন্য দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গত ২০ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক নাসির উদ্দিন ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সাক্ষরিত একটি চিঠির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

২৮ জানুয়ারি শুক্রবার বিকেলে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির পরিচিতি সভায় সভাপতিত্ব করেন নবগঠিত কমিটির সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য আজহারুল ইসলাম মান্নান।

নবগঠিত কমিটির পরিচিতি সভা ও দোয়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানার সাবেক সভাপতি ও নব্য আহবায়ক কমিটির সদস্য খন্দকার আবু জাফর। নবগঠিত আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক কাজী নজরুল ইসলাম টিটু, হাজী সেলিম হক রুমি, হাজী আল মুজাহিদ মল্লিক, মোঃ কামরুজ্জামান মাসুম, মোঃ সফি উদ্দিন ভূইয়া, মোঃ মনিরুজ্জামান, মোঃ জাহাঙ্গীর আলম, হাজী আলী আজগর চেয়ারম্যান, মোঃ তাজুল ইসলাম সরকার ও হাজী জয়নাল মেম্বার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কমিটির সদস্য সচিব মোঃ মোশাররফ হোসেন, সদস্য মোঃ শহিদুর রহমান স্বপন, হাজী মোমেন খান, হাজী আব্দুর রহমান মুন্সি, মোঃ শফিকুল ইসলাম, মোঃ মোশাররফ হোসেন মেম্বার, হাজী মুক্তার হোসেন মিন্টু, মোঃ আব্দুর রউফ, হাজী সাইফুল ইসলাম, মোঃ সাফির উদ্দিন মজনু, মোঃ মোসলেহ উদ্দিন, এডভোকেট আব্দুর রহিম, মোঃ আতাউর রহমান, মোঃ ফজল হোসেন, মোঃ ইকবাল হোসেন ও মোঃ মজিবুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন বিএনপি নেতা হাজী মোঃ সেলিম, পৌর বিএনপির আহবায়ক শাহজাহান মেম্বার, বিএনপি নেতা মোস্তাক আহম্মেদ ও পৌর বিএনপি’র যুগ্ম-আহবায়ক সাদিকুর রহমান সেন্টুসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মতামত জানান