ঢাকাকে উন্নত করাই আমার চ্যালেঞ্জ-তাপস

প্রকাশিত

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে নির্বাচনী পরিচালনা কমিটির সভায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এ কথা বলেন। এর আগে তিনি বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আরেক সভায় বক্তব্য রাখেন। আগামী ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করবেন তাপস।

তাপস বলেন, সৎ, দক্ষ এবং অভিজ্ঞ মেয়র যদি চান তাহলে আগামী ৩০ জানুয়ারি নৌকায় ভোট দিন। আমি মেয়র নির্বাচিত হলে শেখ হাসিনার উন্নত রাজধানী এবং উন্নত ঢাকা গড়তে চাই। আমি মনে-প্রাণে বিশ্বাস করি যে, ২০৪১ সালে বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করতে হলে দেশের রাজধানী ঢাকাকেই উন্নত এবং যোগ্য করে গড়ে তুলতে হবে। আজ থেকেই আমাদের কাজ শুরু করতে হবে। কারণ অনেক সময় চলে গেছে। ঢাকাকে উন্নত করার জন্যই আমাকে মনোনয়ন দেয়া হয়েছে। এটা আমার জন্য একটা চ্যালেঞ্জ। আপনারা যদি আমার সঙ্গে থাকেন তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নতুন রাজধানীর স্বপ্ন আমরা পূরণ করতে পারবো। আমাদের ঢাকা দুটো নদীর অববাহিকায়, কিন্তু সেগুলো অবহেলায় অযত্নে পড়ে আছে। আমাদের ঐতিহ্য ঢাকাকে আমরা পুনরুদ্ধার করবো। ঢাকাকে আমরা বিশ্ববাসীর কাছে তুলে ধরবো।

তাপস বলেন, প্রত্যেকটা ওয়ার্র্ডে আমাদের ছেলেমেয়েদের জন্য খেলাধুলার ব্যবস্থা থাকবে। ছেলেমেয়েরা যাতে মাদকাসক্ত না হয়, সেজন্য পর্যাপ্ত খেলাধুলার ব্যবস্থা করা হবে।

আপনার মতামত জানান