ডিবি’র অভিযানে সোনারগাঁয়ে বিপুল পরিমান মাদক উদ্ধার, আটক-২

প্রকাশিত

সোনারগাঁ উপজেলায় মাদকবিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশ। গতকাল রবিবার রাতে উপজেলা আষাঢ়িয়ারচর এলাকা থেকে তাদের আটক করা হয়।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখায় কর্মরত উপপরিদর্শক (এস আই) খোকন চন্দ্র সাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঢাকা চট্টগ্রাম মহাসড়কে আষাঢ়িয়ারচর এলাকার বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তায় কয়েকজন মাদক বিক্রেতাদের আটক করতে অভিযান পরিচালনা করি। মাদক বিক্রেতারা ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা পালিয়ে যেতে চেষ্টা করে। এ সময় সঙ্গীয় ফোর্স এসআই রাজু মন্ডল, এ এসআই সোহাগ মিয়া, এএসআই সোহেল রানা ও কন্সেটেবল মাহবুবুল আলমের সহযোগিতা দুইজনকে আটক করতে সক্ষম হই ও একজন পালিয়ে যায়।

অভিযানে ৩ হাজার ৫শ পিস ইয়াবা ও ৭ কেজি গাঁজাসহ কুমিল্লা জেলার কোতয়ালী থানার শুভপুর (পাথরের বালি) গ্রামের নুরুল ইসলামের ছেলে খাইরুল ইসলাম ( ৩২) ও একই গ্রামের তাজুল ইসলামের ছেলে ইউসুফকে (৩৫) আটক করা হয় এবং একই থানার তেলিকুন গ্রামের হোসেন মিয়া (৫৫) পালিয়ে যায়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রয়ণ আইনে মামলা দায়ের করে সোমবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত জানান