ডালিয়া লিয়াকতের পক্ষে নির্বাচনী মাঠে নাগরিক কমিটি

প্রকাশিত

সিলেট হযরত শাহজালাল (রঃ) মাজার জিয়ারত করে মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের পক্ষে পূর্ণশক্তি নিয়ে নির্বাচনী মাঠে নবগঠিত নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার নাগরিক কমিটি। সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার আয়োজনে নাগরিক কমিটির নেতৃত্বে গতকাল বিশাল বহর নিয়ে আউলিয়ার মাজার জিয়ারত করেছেন। আজ থেকে তারা এমপির সহধর্মীনী ডালিয়া লিয়াকতের বিজয় নিশ্চিত করার লক্ষে ভোটারদের সমর্থন পেতে কাজ করবেন বলে জানা যায়।



নাগরিক কমিটির নেতৃবৃন্দ জানান, এমপি খোকা বিগত দিনে সোনারগাঁয়ে যে উন্নয়ণ করেছেন তা পূর্বে কেউ করতে পারেনি। তার সহধর্মীনী মেয়র নির্বাচিত হলে পৌরসভায়ও উন্নয়ণের বাতস বইবে।

৫০১ সদস্যবিশিষ্ট নাগরিক কমিটির সভাপতি সোনারগাঁ পৌরসভার বর্তমান মেয়র ও বাংলাদেশ কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি সাদেকুর রহমান ও সাবেক মেয়র সাইদুর রহমান মোল্লাকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা দেওয়া হয়। আগামী পৌরসভা নির্বাচনের জন্য নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী ও সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার সভাপতি ডালিয়া লিয়াকতকে সম্ভাব্য মেয়র প্রার্থী ঘোষণা দেওয়া হয়।

নাগরিক কমিটির সাংগঠনিক সম্পাদক আবু নাঈম ইকবাল জানান, নির্বাচনের তফসিল ঘোষনার পূর্বেই আমরা নাগরিক কমিটির মাধ্যমে ডালিয়া লিয়াকতকে প্রার্থী ঘোষনা করেছি। ইতিমধ্যেই আমরা পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে নাগরিক কমিটি গঠনের মাধ্যমে গুছিয়ে নিয়েছি এবং এ সংগঠনের মাধ্যমে ডালিয়া লিয়াকতের বিজয় নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি। 

আপনার মতামত জানান