ট্রাকের নিচে পড়ে শিশু নিহত

প্রকাশিত

নানার হাত থেকে ছুটে গিয়ে দৌড়ে সড়কের মাঝখানে চলে যায় এরই মধ্যে চলন্ত ট্রাক শিশুটিকে চাপা দেয় ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির।

মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায়

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বারদি ইউনিয়নের মছলেন্দপুর গ্রাম থেকে বৃদ্ধ জয়নাল আবেদীন ও তার স্ত্রী তার নাতনী সিনহা আক্তার (৬) ও নাতী শিমুল (৮) কে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লায় বেড়াতে যাওয়ার পথে মোগরাপাড়া চৌরাস্তা এলাকার সড়কের পাশ দিয়ে নাতি নাতনীকে নিয়ে হেটে যাওয়ার সময় হঠাৎ নাতনী সিনহা আক্তার নানার হাত থেকে ছুটে দৌড়ে সড়কের মাঝখানে চলে যায়। এ সময় চলন্ত একটি মালবাহী ট্রাক শিশুটিকে চাপা দিলে সঙ্গে সঙ্গে শিশুটির শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। নিজের হাত থেকে ছুটে গিয়ে আদরের মারা যাওয়ার দৃশ্য দেখে সঙ্গে সঙ্গে বৃদ্ধ জয়নাল আবেদীন ও তার স্ত্রী জ্ঞান হারিয়ে ফেলে। তাদের দুজনকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে ট্রাক চাপায় শিশু মৃত্যুর ঘটনায় স্থানীয় এলাকাবাসীরা ট্রাক চালককে আটক করে গনপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে। পুলিশ পাহাড়ায় ট্রাক চালকের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা চলছে। বিক্ষুব্দ এলাকাবাসীরা মোগরাপাড়া চৌরাস্তা-বৈদ্যেরবাজার সড়ক অবরোধ করে ১০/১২টি যানবাহন ভাংচুর করেছে।

আপনার মতামত জানান