জুবের আহমদ এর জানাজা দাফন সম্পন্ন

প্রকাশিত

সিলেট নগরীর চারাদিঘীর পাড় এলাকায় বাসার ছাদ থেকে পড়ে গিয়ে নিহত হওয়া সিলেট মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার সহকারী কমিশনার জুবের আহমদকে নগরীর মানিক পীর গোরস্থানে দাফন করা হয়েছে।

সোমবার (১২ আগস্ট) বাদ আসর সিলেট পুলিশ লাইনসে প্রথম জানাজা ও বাদ মাগরিব নয়াসড়ক জামে মসজিদে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এরপর তাকে দাফন করা হয়।

পুলিশ লাইনসে প্রথম জানাজায় উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকার অতিরিক্ত আইজিপি জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম, পিপিএম; সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব গোলাম কিবরিয়া; পুলিশ হেডকোয়ার্টার্স এর ডিআইজি (প্রশাসন) জনাব মোঃ তওফিক মাহবুব চৌধুরী; সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার কামরুল আমীন, ফয়সল মাহমুদ, আজবাহার আলী শেখ সহ পুলিশের বিভিন্ন পর্যায়ের সদস্য ও তাঁর পরিবারের সদস্যরা।

এ সময় সহকারী কমিশনার জুবের আহমদের মরদেহে শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং সালামী জানানো হয়।

উল্লেখ্য,রবিবার বিকাল ৬টার দিকে চারাদিঘীর পাড় এলাকার আলআমিন ৫ নম্বর বাসার চারতলার ছাদে ঘুড়ি উড়াতে উঠেন জুবের আহমদ। হঠাৎ তিনি অসাবধানতা বশত চারতলা থেকে নিচে পড়ে গুরুতর আহত হন। এসময় আহত অবস্থায় মিরবক্সটুলা মাউন্ট এডোরা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে জুবের আহমদ তিন ছেলে, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি সিলেট এম সি কলেজের প্রাক্তন কেরানী কাপ্তান মিয়ার পুত্র।

আপনার মতামত জানান