কৃষি কাজে ব্যস্ত সাইফ আলীর ছোট নবাব তৈমুর

প্রকাশিত

সাইফ আলী খান ও কারিনা কাপুর খান দম্পতির ছোট নবাব তাদের একমাত্র সন্তান তৈমুর আলী খান। তৈমুরকে নিয়ে তাদের অনুরাগীরা নানা সময়েই তৈমুরের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করছে।

এ বাবার সঙ্গে কৃষি কাজের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় ভক্ত ও অনুরাগীদের ভালবাসায় সিক্ত হচ্ছে তৈমুর। সাধারণত পার্টিতে কিংবা বাবা-মার সঙ্গে কোথাও ঘুরতে গেলে ক্যামেরাবন্দি হতে দেখা যায়। তবে এবার ব্যতিক্রমী এ ছবিটিও সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।

বর্তমানে পরিবার নিয়ে সাইফ আলী খান অবস্থান করছেন পৈত্রিক নিবাস ভারতের পতৌদি রাজ্যে। সেখানেই প্যালেস সংলগ্ন একটি জায়গাতে নেমে কৃষি কাজ করছেন সাইফ ও তৈমুর। আর তাদের সেসময়কার ছবি এখন সামাজিক মাধ্যমে অনুরাগীরা লুফে নিয়েছেন।

ছবিতে দেখা যাচ্ছে সাইফের সঙ্গে কৃষি ক্ষেতে নেমে হাত নোংরা করে কাজ করছেন ছোট নবাব। পাশেই রয়েছেন তার বাবা সাইফ।

সাইফ-কারিনা আগেই জানিয়েছেন, শহরের কোলাহল থেকে দূরে পতৌদিতে সবসময় তাদের ভালো সময় কাটে। এক সাক্ষাৎকারে সাইফ জানান, পৈত্রিক নিবাসেই তিনি স্থায়ীভাবে বসবাস করতে চান এবং পরিবারের সঙ্গে সময় কাটাতে চান।

এদিকে নবাব পরিবারে আসতে যাচ্ছে নতুন অতিথি। মাসখানেক আগে দ্বিতীয় সন্তানের আগমনের ঘোষণা দিয়েছেন মা করিনা কাপুর খান। মাতৃকালীন এই সময়টায় কারিনাকে সুন্দর কিছু মুহূর্ত উপহার দেওয়ার জন্যই সপরিবারে পতৌদিতে রয়েছেন সাইফ।

আপনার মতামত জানান