এসপি হারুনকে সিনেমার ফাটাকেষ্ট মানতে চান না- নারায়ণগঞ্জবাসী

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি ও প্রত্যাশা পূজা উদযাপন কমিটির সভাপতি সংকর সাহা বলেছেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ ভারতীয় সিনেমার মতো একজন ফাটাকেষ্ট।সংকর সাহার এ কথা অনেকেই মানতে নারাজ। তাদের দাবী এসপি হারুন বাস্তবের ফাটাকেষ্ট, সিনেমার নন।

অনুষ্ঠানে উপস্থিত অনেকে এর প্রতিবাদ করে জানান, সিনেমার ফাটাকেষ্ট ক্যামেরার সামনেই নায়ক। শুধু অভিনয় করেন। সিনেমাতে অভিনয় ছাড়া অন্য কোন কৃতিত্ব নেই, নেই জীবনের ঝুকি। কিন্তু এসপি হারুন অসহায় ও নির্যাতিত মানুষের জন্য জীবনের ঝুঁকি নিয়ে যে সাহসীকতা ও বীরত্ব দিয়ে নারায়ণগঞ্জ থেকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক নির্মূল করছেন তার তুলনা কোন সিনেমার চরিত্র দিয়ে মাপা যায় না। এসপি হারুনের তুলনা তিনি নিজে। একজন ব্যতিক্রম পুলিশ সুপার। পুলিশ সুপার হারুন অর রশিদের কোন তুলনা হয় না।

৪ অক্টোবর শুক্রবার দুপুরে ২৪ তম শারদ উৎসব উপলক্ষ্যে প্রজন্ম প্রত্যাশা পূজা উদযাপন কমিটি নিতাইগঞ্জ প্রজন্ম দূর্গাপূজা মন্ডপের সামনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ।

সংকর সাহা বলেন, পুলিশ সুপার হারুন অর রশিদ সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা নিয়ে মাঠে নেমেছেন। তিনি পুরো নারায়ণগঞ্জেই একটি পরিবর্তন এনে দিয়েছেন। তার কারণে আমরা নিতাইগঞ্জের ব্যবসায়ীরা শান্তিতে ব্যবসা করতে পারছি। নিতাইগঞ্জের সকল ব্যবসায়ীদের মুখেই তার প্রশংসার কথা শুনা যায়। পুলিশ সুপার হারুন অর রশিদের কারনে আমরা নিজেদেরকে গর্ববোধ মনে করি।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম, নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, প্রত্যাশা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিকাশ দেবনাথ, সহ সভাপতি যাদব রায়, প্রবাস সাহা ও সাংগঠনিক সম্পাদক অজয় সূত্র ধর প্রমুখ।

আপনার মতামত জানান