এমপি খোকার চেষ্টায় নতুন অ্যাম্বুলেন্স পেল হাসপাতাল

প্রকাশিত

ক্ষমতার লড়াইয়ের চেয়ে লিয়াকত হোসেন খোকা জীবনের আসল সংকট আর লড়াইকেই বড় করে দেখেন। সোনারগাঁয়ের বিভিন্ন সভা সেমিনার বক্তব্য আর উন্নয়নমুখী কর্মকান্ডে মানুষের প্রতি তার দরদের আভাস পাওয়া গেছে বার বার। এবার সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য নতুন এম্বুলেন্স এনে তৈরি করলেন আরেক নজির।

আজ সকালে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয থেকে মাননীয় স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপির নিকট থেকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য এম্বুলেন্সের চাবি গ্রহণ করেছেন নারায়ণগঞ্জ ৩ সোনারগাঁর আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁয়ের মানুষের জন্য নানা উন্নয়নমূলক কাজ করার ইচ্ছা আছে এমপি খোকার। ইতোমধ্যে সোনারগাঁয়ের শিক্ষা, সংস্কৃতি, যোগাযোগ ও জীবনমান উন্নয়নের জন্য তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

একটি মানসম্মত এমুলেন্সের জন্য সোনারগাঁয়ের অসহায় ও দরিদ্র মানুষ বেশ কিছুদিন যাবত রেপাট করা রোগীরা দ্রুত চিকিৎসার সুযোগ সুবিধা থেকে বঞ্ছিত ছিল। তাই একটি আধুনিক এম্বুলেন্স ছিল অত্যধিক প্রয়োজনীয় তালিকার সর্ব প্রথমে।

এম্বুলেন্সের চাবি হাতে পেয়ে সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকা বলেন, সোনারগাঁয়ের মানুষের চিকিৎসা সেবা এর মধ্য দিয়ে আরো একধাপ এগিয়ে গেলো। আমার এলাকার অসহায় মানুষ জরুরি চিকিৎসা পেতে ঢাকার হাসপাতাল গুলোতে ভাড়া করা এম্বুলেন্স নিয়ে যেতে খুবই কষ্ট হতো। এখন থেকে সরকারি এ আধুনিক এম্বুলেন্স সেবা অসহায় মানুসের সহায় হিসেবে কাজ করবে। এ জন্য এমপি নিজেকে আমি ধন্য মনে করছি।

আপনার মতামত জানান