এমপি খোকাকে তিনদিনের আল্টিমেটাম

প্রকাশিত


নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের জাতীয় পার্টির দলীয় সাংসদ লিয়াকত হোসেন আগামী তিন দিনের মধ্যে জাতির কাছে ক্ষমা না চাইলে আন্দোলন করে নারায়ণগঞ্জ শহর ও সোনারগাঁ করে দেওয়ায় ঘোষণা দেন আওমীলীগ নেতারা। শুক্রবার সোনারগাঁয়ের পানাম নগরে প্রতিবাদ সভা ও মানববন্ধন থেকে এ ঘোষণা দেওয়া হয়।

স্থানীয় সোনারগাঁ জি আর ইনষ্টিটিশনের মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রধান ফটকে সাটানো নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের উদ্বোধনী নাম ফলক সাংসদ লিয়াকত হোসেনের উপস্থিতিতে ও নির্দেশে তার কর্মীরা ভেঙ্গে ফেলার অভিযোগ এনে গতকাল শুক্রবার আবারো দ্বিতীয় দিনের মতো মানববন্ধন ও প্রতিবাদ সভা করে।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম। বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আরজু ভুইয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালাম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান, ফারুক ভুইয়া, নুর জাহান, আলা উদ্দিন, নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগের আহবায়ক নুরুন নাহার, আগামী সোনারগাঁ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে তিন মনোনয়ন প্রত্যাশী গাজী মজিবুর রহমান, ফজলে রাব্বী, নাসরিন সুলতানা, পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ব আলী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গাজী আমজাদ হোসেন প্রমূখ।

সভায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম বলেন, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নাম ফলক ভাংগার প্রতিবাদে আগামী রোববার থেকে জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারী অনিদিষ্ট কালের জন্য কর্ম বিরতি পালন করবে।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত বলেন, আগামী তিন দিনের মধ্যে লিয়াকত হোসেন জাতির কাছে ক্ষমা না চাইলে আন্দোলন করে নারায়ণগঞ্জ শহর ও সোনারগাঁ উপজেলা অচল করে দেওয়া হবে।

আপনার মতামত জানান