সহধর্মীনীকে মেয়র বানানোর পায়তারা- হাসনাত

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ :
আগামী পৌরসভা নির্বাচনে আপনি আপনার সহধর্মীনিকে মেয়র বানানোর জন্য নানান পায়তারা করছেন। এবং আমি মনে করি জি আর ইনিস্টিটিউশনে যে ঘটনাটি ঘটেছে এটা আপনি পৌরবাসীকে আপনার যে ত্রাস বুঝানোর জন্য যেই ঘটনাটি ঘটিয়েছেন এবং আপনি আগাম বার্তা যে আপনি বেপরোয়া হয়ে যাবেন নির্বাচনে সেই ধরনের একটি আগাম বার্তা আপনি দিতে চাচ্ছেন। ক্ষমতায় আওয়ামী লীগের নেতাকর্মীরা আপনাকে যেভাবে বসাতে পারে এই তৃণমূলের নেতাকর্মীরা আপানাকে উচ্ছেদও করতে পারে। জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোনের নামফলক ভাঙ্গার প্রতিবাদে সাবেক এমপি কায়সার হাসনাত এসব কথা বলেন।

১৯ নভেম্বর বৃহস্পতিবার সকালে সোনারগাঁ পৌরসভা সংলগ্ন সোনারগাঁ জি আর ইনস্টিটিউশনের সামনে নামফলক ভাঙ্গার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কায়সার হাসনাতের নেতৃত্বে মানববন্ধনে আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ সহ সকল সহযোগী সংগঠনের তো কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিখির বক্তব্যে কায়সার হাসনাত আরো বলেন, সকলে আমরা ঐক্যবদ্ধ আছি মাঝখান থেকে অন্তকোন্দল লাগিয়ে আপনি আপনি আপনার লক্ষ্যে কোনদিন পৌছাতে পারবেন না। আওয়ামী লীগ এত দুর্বল দল নয়। বিভিন্ন রোডম্যাপে আমাদের ভিশন থাকতে পারে কিন্তু ভিশন আমাদের আমাদের একটাই জননেত্রীর হাতকে শক্তিশালী করা। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ণকে যে বাঁধাগ্রস্থ করতে আসবে আমরা তাদের দাত ভাঙ্গা জবাব দিব।

তিনি বলেন, আগামী নির্বাচনে জনগণের ভোটে নৌকার প্রার্থী বিজয়ী হবে এবং বিপুল উন্নয়ন হবে। খোকার এ নেক্কআর জনক ঘটনায় শুধু রাজনৈতিক দল নয় সাধারন মানুষও ঘৃণা জানিয়েছেন।

পৌর যুবলীগের সভাপতি আসাদুল ইসলামের সঞ্চালনায় ও পৌর আওয়ামী লীগের সভাপতি তৈয়ব আলী মেম্বারের সভাপতিত্বে মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, আওয়ামী লীগ নেতা মোস্তাফা কামাল নিলু, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাবেক সভাপতি ও পৌর মেয়রপ্রার্থী গাজী মুজিবুর রহমান, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সাংগঠনিক সভাপতি কামাল হোসেন, সহ সভাপতি মাহীন আলম, শ্রমিক লীগের আহবায়ক মাহবুব আলম, যুগ্ম আহবায়ক সৈয়দ শামীম, সদস্য সচিব গাজী আলমগীর, পৌর যুলীগের সাধারন সম্পাদক ফয়জুল হাসান বাবু, রেজওয়ানুল হক টিটু, ফয়জুল্লাহ রিপন, গাজী জুয়েল, মাইনউদ্দিন মেম্বার, শেখ রাসেলের উপজেলা আহবায়ক রাসেল আহমেদ, যুগ্ম আহবায়ক গাজী ওমর ফারুক, গাজী জুয়েল প্রমূখ।

আপনার মতামত জানান