উপজেলা আ’লীগের কমিটিতে ছাত্রলীগের সাবেক সফল সভাপতি রাসেল মাহামুদ

প্রকাশিত




দীর্ঘ ২৫ বছর পর অনেক নাটকীতায় অনুমোদন দেওয়া হয়েছে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের পূনাঙ্গ কমিটি। নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত এ কমিটি গতকাল ৪ জুলাই প্রকাশ করা হয়েছে। কমিটিতে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি রাসেল মাহামুদকে কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক করা হয়েছে।

কমিটির আত্মপ্রকাশের পর থেকেই শুভেচ্ছা ও অভিনন্দনে ভাসছেন ছাত্রলীগের কর্মীবান্ধব এ নেতা।

এ ব্যাপারে রাসেল মাহামুদ ডেইলি সোনারগাঁ কে বলেন, আমাকে কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হিসেবে মূল্যান করায় উপজেলা, জেলা ও কেন্দ্রীয় কমিটির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমার উপর অর্পিত দায়িত্ব যেন আমি সঠিকভাবে পালন করতে পারি এ ব্যাপারে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি। তিনি বলেন, বর্তমান কমিটিতে তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন করা হয়েছে। যারা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক তাদেরকেই নিয়েই কমিটি করা হয়েছে।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য বিশ্ব দরবারে বাঙ্গালী সমাজ আজ ধন্য। রাষ্ট্রনায়ক হিসেবে তার সাফল্য এভারেস্টের সমতুল্য। বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের জন্য সৌভাগ্য বয়ে এনেছেন।

একাত্তরে বাংলাদেশের অভ্যুদয় জাতির পিতা বঙ্গবন্ধুর প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীদের আত্মত্যাগ ও জনগণের ঐকান্তিক প্রচেষ্টারই ফল। বাংলাদেশ ও বঙ্গবন্ধু এক ও অভিন্ন সত্তা। বঙ্গবন্ধুর রাজনৈতিক দলটি ছাড়া আমাদের স্বাধীনতা লাভ সম্ভব ছিল না। আর বঙ্গবন্ধু ব্যতীত আমরা বাঙালি জাতি হিসেবে বিশ্বে পরিচিত হতে পারতাম না। অন্যদিকে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ গৌরবান্বিত রাষ্ট্রনায়ক হিসেবে সারা বিশ্বের রোল মডেল।

আমিও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আমৃত্যু কাজ করে যেতে চাই। মাননীয় প্রধানমন্ত্রীর অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ গড়তে সকলের সহযোগিতা কামনা করছি। আমার শুভাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ীদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আপনার মতামত জানান