ইউএনও অঞ্জন কুমার বদলী আসছেন রাকিবুর রহমান খান

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারকে প্রত্যাহার করে ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলায় বদলী করা হয়েছে। ১১ নভেম্বর সোমবার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ঢাকা এর মোঃ সেলিম রেজার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই আদেশ জারী করা হয়েছে। একই সঙ্গে রকিবুর রহমান খাঁন (১৬৬৯২) কে নতুন নির্বাহী অফিসার হিসেবে সোনারগাঁয়ে যোগদানের আদেশ করা হয়েছে।

রকিবুর রহমান খান ঢাকা বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে পাশ করে ২৯তম বিসিএস (প্রশাসন) ক্যাডার হিসেবে চাকুরিতে যোগদান করেন। মতিঝিল ও ক্যান্টলম্যান্ট থানায় সহকারি কমিশনার (ভূমি) হিসেবে কাজ করেন। পরে রাজধানী উন্নয়ণ কর্তৃপক্ষের উপপরিচালক হিসেবে দায়িত্ব পালনকালে চলতি বছরের ২১ জুলাই উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়নের লক্ষে বিভাগীয় কমিশনার কার্যালয়ে ন্যাস্ত করা হয়।

জানা যায়, অঞ্জন কুমার সরকার চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহন করেন। তিনি ৩০ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে চাকুরীতে যোগদান করেন। এর আগে তিনি মিরপুরে সহকারী কমিশনারের (ভূমি) দায়িত্ব পালন করেছেন।

এ ব্যাপারে বিদায়ী সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার জানান, কি কারনে আমাকে বদলী করা হয়েছে তা আমি অবগত নই।

আপনার মতামত জানান