আলী হায়দারের নেতৃত্বে সনমান্দীতে নৌকার জয়

প্রকাশিত


আঞ্চলিক প্রতিনিধি, সোনারগাঁ :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নে সনমান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নৌকা প্রতিক বড় ব্যবধানে জয় পেয়েছে। সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য আলী হায়দারের নেতৃত্বে বাচ্চু সরকার ও শাহাবুদ্দিন সরকার নৌকার পক্ষে ব্যাপক জনমত গড়ে তোলেন।



গতকাল সহকারি রিটার্নিং কর্মকর্তার ফলাফল ঘোষনার পর জানা যায়, সনমান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুটি কেন্দ্রে নৌকা প্রতিক পেয়েছে ২ হাজার ২ শত ৩৯ ভোট ও লাঙ্গল প্রতিক পেয়েছে ২ শত ৭৫ ভোট। নৌকা ১ হাজার ৯ শত ৬৪ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এ কেন্দ্রে ভোট প্রয়োগ করেছে ৫৩%। স্থানীয়দের দাবী এ বিজয় সনমান্দীর ত্রিরত্নের। সনমান্দী কৃতি সন্তান সুশিক্ষিত, নিরহংকার ও মানবিক নেতা আলী হায়দারের বলিষ্ঠ নেতৃত্বে সনমান্দীর প্রিয়ভাজন ও সাধারন মানুষের আস্থার প্রতিক বাচ্চু সরকার ও শাহাবুদ্দিন সরকার। নির্বাচনে তাদের কঠোর পরিশ্রম ও মানবিক রাজনীতির কারনে প্রতিটি বাড়ি থেকে ভোটারদের কেন্দ্রমুখী করতে সক্ষম হয়েছে।



এ ব্যাপারে আলী হায়দার বলেন, আমি রাজনীতি করি মানুষের কল্যানে। গ্রামের প্রতিটি মানুষ আমার আপনজন। তাদের গ্রামের সহজ সরল মানুষগুলোর সাথে কখনো কপটতার আশ্রয় নিয়ে বা তাদের ফাঁদে ফেলে কোন কিছু করার চিন্তা করিনি। বিএনপি’র চিহ্নিত কুটকৌশলকারীরা আওয়ামীলীগের লেবাস নিয়ে অনেক ভোটারকে কেন্দ্রমূখী না হওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। এখন তারা নৌকার জয়ে গা ভাসিয়ে দিয়েছে। গ্রামের মানুষ আমাকে তাদের ভালবাসার প্রতিদান দিয়েছে। তাদের প্রতি আমি চির কৃতজ্ঞ।

বাচ্চু সরকার বলেন, আমি ও শাহাবুদ্দিন সরকার স্থানীয় সম্মানীত মুরব্বীদের নিয়ে গ্রামের প্রতিটি ঘরে ঘরে শেখ হাসিনার উন্নয়ণ বার্তা পৌছে দিয়ে ভোট প্রার্থনা করেছি। তারা আমাদের ডাকে সারা দিয়ে ইতিহাস তৈরি করেছে। বিএনপি’র এজেন্টদের কোন রকম ষড়যন্ত্রই ভোটারদের আটকে রাখতে পারেনি। নির্বাচিত এমপি গণমানুষের নেতা কায়সার হাসনাতের সততা ও আচরনে মানুষ মুগ্ধ। প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জন রায় পেয়েছে তরুন প্রজন্মের অহংকার কায়সার হাসনাত।

আপনার মতামত জানান