আন্ত: স্কুল মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ৪৯তম শীতকালীন আন্তঃ উপজেলা স্কুল ও মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন করা হয়েছে। সোমবার (৩০ ডিসেম্বর) উপজেলার মেঘনা শিল্পনগরী স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ পুরস্কার বিতরন করা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধানের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রকিবুর রহমান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সফিকুল ইসলাম নাদিম, উপজেলা মাধ্যমিক সহকারী অফিসার মোস্তফা কামাল, একাডেমীক সুপারভাইজর কাজল চন্দ্র পাল, মোগরাপাড়া সরকারী এইচজিজিএস স্মৃতি বিদ্যায়তনের প্রধান শিক্ষক মুজিবুর রহমান, শিক্ষানুরাগী আবু নাঈম ইকবাল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দিন, মাসুম বিল্লাহ, আল-আমিন, শ্রমিকলীগ নেতা তাজুল ইসলাম সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপজেলার ৩০টি মাধ্যমিক বিদ্যালয় ও ১০টি মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহনে গত ২৩ ডিসেম্বর ৪৯তম শীতকালীন আন্তঃ স্কুল ও মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আপনার মতামত জানান