আজকের রাশিফল : ১৭ অক্টোবর

প্রকাশিত

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: সাফল্য অর্জনের জন্য সময়ের সাথে সাথে আপনার ধারণার পরিবর্তন করার প্রয়োজন। পরিবারে নতুন একজনের আগমন উৎসব এবং অনুষ্ঠানের মূহুর্ত বয়ে আনবে। ক্ষিপ্রগতিতে নেওয়া কোনো পদক্ষেপ আজ আপনাকে অনুপ্রাণিত করবে। প্রেমের জীবন সুন্দর হবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আজ আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে এবং মন সমৃদ্ধও হবে।

বৃষ রাশি: আজ আপনি কোনো কাজের ক্ষেত্রে পরিবারের পাশাপাশি বন্ধু-বান্ধবদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। যা আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে দেবে। ব্যবসায়ীদের জন্য আজ একটি ভালো দিন। পাশাপাশি, বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো আকষ্মিক সফর ইতিবাচক ফল প্রদান করবে। এক পরিতৃপ্ত জীবনের জন্য আজ আপনার মানসিক কাঠিন্যকে বৃদ্ধি করুন। আপনি আজকে আপনার বেশিরভাগ সময়টা পরিবারের সদস্যদের সাথে কাটাতে পারেন।

মিথুন রাশি: কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত দিন কাটবে। পাশাপাশি, সহকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন আপনার সাহসও বাড়িয়ে তুলবে। অসুস্থতা এড়াতে আজ মানসিক দ্বন্দ্ব এড়িয়ে চলুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো আকষ্মিক সফর ইতিবাচক ফল প্রদান করবে। বিবাহিত জীবন অত্যন্ত সুখের হবে। আজ আপনি আপনি ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন।

কর্কট রাশি: এই রাশির ব্যক্তিদের আজকে মদ বা সিগারেট থেকে দূরে থাকা দরকার। নাহলে স্বাস্থ্যের ক্ষতি হবে। কোনো স্থগিত প্রকল্প এবং পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে পারে। এমনিতে আজ আপনার স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। পাশাপাশি, আজ আপনি আপনার বন্ধুদের সাথে কোনো খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে বিরত থাকুন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

সিংহ রাশি: বাড়িতে কোনো অনুষ্ঠানের কারণে আপনাকে আজ প্রচুর অর্থ ব্যয় করতে হবে। যেটি আপনার আর্থিক অবস্থার উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। ভালোবাসার মানুষটির জন্য আজ একটি সারপ্রাইজের পরিকল্পনা করে দিনটিকে স্মরণীয় করে তুলুন। কর্মক্ষেত্রে আজ আপনি ভালো কাজের জন্য অভিনন্দন পেতে পারেন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো আকষ্মিক সফর ইতিবাচক ফল প্রদান করবে।

কন্যা রাশি: আজ ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। আপনার কোনো আবেগপ্রবণ মন্তব্যের জন্য আপনি তীব্রভাবে সমালোচিত হতে পারেন। তাই, সতর্ক থাকুন। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য আজ শ্রেষ্ঠ দিন। কোনো নতুন যৌথ উদ্যোগে নিজেকে যুক্ত করা থেকে এড়িয়ে চলুন। পাশাপাশি, যদি প্রয়োজন পড়ে সেক্ষেত্রে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন। আপনার কঠোর প্রচেষ্টা এবং পরিবারের সদস্যদের সময়মত সমর্থনের ফলে আজ আপনি কোনো কাজে কাঙ্ক্ষিত ফলাফল পেতে পারেন।

তুলা রাশি: অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আজ আপনার পরিবারের সদস্যদের সাথে কথা বলতে হবে। তাঁদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সাহায্য করবে। অংশীদারিত্বের মাধ্যমে কোনো নতুন উদ্যোগে যুক্ত হওয়ার পক্ষে আজ একটি ভালো দিন। আজ আপনি স্ত্রীর সঙ্গে বেশ কিছুটা সময় অতিবাহিত করতে পারবেন। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে কোনো অপ্রত্যাশিত উপহার অথবা উপঢৌকন পেতে পারেন।

বৃশ্চিক রাশি: দিনটির পরের ভাগে কোনো অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি বয়ে আনবে। আজ আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের উন্নতির ক্ষেত্রে যথেষ্ট সময় থাকবে। অতীতে যে সমস্ত ব্যক্তি তাঁদের অর্থ বিনিয়োগ করেছিলেন তাঁরা আজ সেই বিনিয়োগ থেকে উপকৃত হতে পারেন। কারো কারোর জন্য আজ ভ্রমণ অত্যন্ত ক্লান্তিকর হিসেবে প্রমাণিত হবে। বিবাহিত জীবন সুখের হবে।

ধনু রাশি: পারিবারিক দিক থেকে দিনটিতে কিছু সমস্যার মুখোমুখি হতে হবে। আর্থিক দিক থেকে দিনটি ভালো। আজ আপনি কোথাও বিনিয়োগ করে আর্থিকভাবে লাভবান হবেন। আজ কোনো অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করতে পারেন। পারিবারিক দিকটিতে আজ কোনো সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে আপনার দক্ষতাটিকে কাজে লাগান।

মকর রাশি: কোনো নিকট বন্ধুর দেওয়া ভুল পরামর্শের কারণে এই রাশির ব্যবসায়ীরা আজ সমস্যায় পড়তে পারেন। আজ আপনি কোনো সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে আজ সতর্ক থাকা প্রয়োজন। আজ আপনি কোনো ভ্রমণে যেতে পারেন। প্রেমিকার সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

কুম্ভ রাশি: আজ বাড়ির সমস্যাগুলির সমাধান করতে আপনাকে আপনার বুদ্ধি এবং প্রভাব কাজে লাগাতে হবে। নিজেকে আরও আশাবাদী হতে প্রেরণা জোগান। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো। আজকে আপনি আপনার অবসর সময়টিতে কোনো অবৈধ কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মীন রাশি: আজ আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে পারবেন। আপনার পরিবারের হিতসাধনে আজ কঠোর পরিশ্রম করুন। নিজের মধ্যে ইতিবাচক মানসিকতা বজায় থাকুন। অর্থ সঞ্চয়ের কারণে আজ আপনি কোনো সঙ্কট থেকে মুক্তি পাবেন। কর এবং বীমা সংক্রান্ত বিষয়গুলিতে আপনার নজর দেওয়ার প্রয়োজন হবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ কোনো বিষয়ে নিয়ে মনোমালিন্য হতে পারে।

আপনার মতামত জানান