আজকের রাশিফল ১৩ অক্টোবর বৃহস্পতিবার

প্রকাশিত

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনার কৌতূহলী মনোভাব কিছু বন্ধু তৈরিতে আজ সাহায্য করবে। কোনো উত্তেজনা এবং মতপার্থক্য আজ আপনাকে খিটখিটে এবং অশান্ত করে তুলতে পারে। আজ আপনার সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই সুন্দর দিনে অবলুপ্ত হয়ে যাবে। আজকে আপনার মন শান্ত থাকবে। যেটার সুবিধা আপনি পুরো দিন যাবৎ পাবেন। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

বৃষ রাশি: আপনার আত্মবিশ্বাস এবং কাজের সহজ সময়সূচি আজ আপনাকে অনেকটা অবসর সময় এনে দেবে। আজ কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আসার সুযোগ পাবেন। আপনার ক্রোধ নিয়ন্ত্রণে রেখে আজ অফিসের প্রত্যেকের সাথে ভালো ব্যবহার করুন। আজ আপনার সৃজনশীল দক্ষতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে।

মিথুন রাশি: আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। কিছু অপ্রয়োজনীয় চিন্তা আজ আপনার মনকে দখল করে রাখতে পারে। অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আজ আপনার পরিবারের সদস্যদের সাথে কথা বলতে হবে। মন ভালো রাখতে নিজেকে বিভিন্ন শারীরিক কসরতে ব্যস্ত রাখার চেষ্টা করুন। আজকে আপনি আপনার অবসর সময়ের সঠিক ব্যবহার করে কিছু পুরোনো বন্ধুদের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন।

কর্কট রাশি: আজ, আপনি বন্ধুদের সাথে কোনো একটি পার্টিতে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। তা সত্ত্বেও, আজ আপনার আর্থিক দিকটি সবল থাকবে। আপনি আজ নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। তাই আপনার স্বাস্থ্য ভালো রাখার জন্য দীর্ঘক্ষণ কোথাও হাঁটতে যেতে পারেন। রাত্রে অফিস থেকে বাড়ি ফেরার সময়ে আজকে আপনার সাবধানে গাড়ি চালানো দরকার। নাহলে দুর্ঘটনা ঘটতে পারে। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

সিংহ রাশি: আজ আপনার সাথে থাকা ব্যক্তিরা আপনার আচরণে মুগ্ধ হবেন। চাপমুক্ত হয়ে দিনটি কাটান। আপনি যদি বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। যা আপনাকে ভালো পরিমানে লাভ অর্জনে সহায়তা করবে। আজ আপনার মধ্যে মানসিক শক্তি ভরপুর থাকবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

কন্যা রাশি: যদি আপনি বিদেশের কোনো চাকরিতে আবেদন করার কথা ভাবেন, সেক্ষেত্রে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কোনো অপ্রয়োজনীয় কাজে আজ সময় নষ্ট করতে পারেন। আজ শান্ত এবং চাপমুক্ত থাকার চেষ্টা করুন। আপনি আজকে ভালো পরিমান অর্থ উপার্জন করবেন। কিন্তু অযথা অর্থের খরচ করবেন না। আজ আপনি আপনার দৈনিক সূচি থেকে বিরতি নিয়ে বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।

তুলা রাশি: খুব ছোটো কোনো সমস্যা নিয়ে আজ আপনার প্রেমিকার সাথে কোনো বিরোধ হতে পারে। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি নির্ধারিত সময়ের আগেই আপনার কাজগুলি শেষ করে ফেলতে পারবেন। কোনো প্রতিবেশী বা বন্ধু আজ আপনার বিবাহিত জীবনে উত্তেজনা বয়ে আনতে পারেন। বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন।

বৃশ্চিক রাশি: আপনার ভালোবাসার জীবন আজ একটি নতুন উচ্চতায় পৌঁছবে। মনে রাখবেন, আজ আপনার সব সমস্যা সমাধানের জন্য সেরা প্রতিষেধক হল হাসি। তাই, অবশ্যই আপনার মনটিকে ভালো রাখুন। আজকে আপনি আপনার ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা করলেও সন্ধ্যেবেলায় দূরের কোনো আত্মীয়ের বাড়িতে যাওয়ার কারণে সেই পরিকল্পনা সম্পন্ন হবে না। প্রেমের জন্য দিনটি ভালো।

ধনু রাশি: পুরোনো পরিজনদের সাথে সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো। আজ আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে পারবেন। এমন ব্যক্তিদের সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করে দিতে পারেন। আজ আপনি অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতা শিখতে পারেন। পাশাপাশি, সেই দক্ষতাকে সঠিকভাবে কাজেও লাগাতে পারেন। প্রিয়জন ছাড়া আজ আপনার পক্ষে সময় কাটাতে অসুবিধা হবে।

মকর রাশি: কোনো অর্থ সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। সন্ধ্যে নাগাদ বাড়িতে আত্মীয়দের আগমনের ফলে দুর্দান্ত সময় কাটবে। উল্লেখযোগ্য ব্যবসায়িক কারবারে যুক্ত থাকার সময়ে আপনার আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। আজ আপনি স্বাস্থ্যের প্রতি যত্নশীল হন। এই রাশির কিছু শিক্ষার্থীদের মনে আজ প্রেমের ছোঁয়া লাগবে। যার ফলে, তাদের কিছু মূল্যবান সময়ও নষ্ট হয়ে যাবে।

কুম্ভ রাশি: আজকে আপনি আপনার কোনো বন্ধুর সঙ্গে সময় কাটাতে পারেন। তবে, সেই সময়ে মদ্যপান থেকে নিজেকে বিরত রাখুন। আপনার আত্মবিশ্বাস এবং কাজের সহজ সময়সূচি আজ আপনাকে অনেকটা অবসর সময় এনে দেবে। আজ অত্যধিক উদার হবেন না। নাহলে আপনার ঘনিষ্ঠ মানুষরা অন্যায়ভাবে আপনার উদারতার সুযোগ নিতে পারেন। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মীন রাশি: যোগ্য কর্মচারীদের কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে বা তাঁরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। আজ অযথা সময় নষ্ট না করে উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। আপনার রসিক স্বভাব আজ আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করে তুলবে। কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে আজকের দিনটি ভালোভাবে কাটবে। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ অবিশ্বাস্য চমক পেতে পারেন।

আপনার মতামত জানান