অপরাধী কোন দলের তা বিবেচ্য নয় : নারায়ণগঞ্জ এসপি

প্রকাশিত


নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জায়েদুল ইসলাম (পিপিএম-বার) বলেছেন, আওয়ামী লীগ বিএনপি বা জাতীয়পার্টি বুঝি না। অপরাধী কোনো দলের তা বিবেচ্য নয়, অপরাধীর বিরুদ্ধে পুলিশী অভিযান চলবে। আজ রবিবার সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় আইন শৃঙ্খলা পরিস্থিতির কথা উল্লেখ করে তিনি বলেন, বর্তমানে কোনো নিরীহ মানুষকে পুলিশ হয়রানি করছে না, কোনো মিথ্যা মামলা হচ্ছে না, জিডি করতে কোনো টাকা লাগছে না। কোনো রাজনৈতিক দল পুলিশকে প্রভাবিত করতে পারছে না। আমি নারায়ণগঞ্জে আসার পর কোনো রাজনৈতিক নেতার বিরুদ্ধে একটাও কোনো মামলা হতে দেইনি। আমি মামলা নিয়েছি চোর ডাকাতদের বিরুদ্ধে। এ সময় তিনি মাদক ও ধর্ষণ নির্মূলে সমাজের প্রতিটি মানুষের প্রতি পুলিশকে সহায়তা করার জন্য আহ্বান জানান।

এ সময় সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামের সেবায় সকলে সন্তষ্ট বলেও জানান। ওপেন হাউস ডে-তে আসা সেবা গ্রহিতারা জানান, বর্তমানে থানায় এসে জিডি ও অভিযোগ করতে কোন ধরনের টাকা পয়সা লাগে না। থানায় দালালদের দৌরাত্ম নেই। এক সময় দালালদের জন্য ওসির সাথে দেখা করা মুশকিল ছিল। তারা জানান, ওসি রফিকুল ইসলামের দরজা সবার জন্য উম্মুক্ত।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামের সভাপতিত্বে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার টি এম মোশাররফ হোসেন (অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম (খ অঞ্চল)।

আসন্ন সোনারগাঁ পৌরসভা নির্বাচনের যথা সময়ে সোনারগাঁ পৌরসভা নির্বাচন হবে এবং দলমত নির্বিশেষে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের প্রতিশ্রুতি দেন এসপি জায়েদুল ইসলাম।

আপনার মতামত জানান