এতিমদের সঙ্গে সময় কাটালেন বসুন্ধরার পরিচালক সাবরিনা সোবহান

প্রকাশিত



বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের স্ত্রী বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান বলেছেন, এতিমখানায় বেড়ে উঠলেও এখানকার শিশুরা আজ থেকে এতিম না, তারা আমাদেরই সন্তান। তাদের প্রত্যেককে আগামী দিনের এক একজন সুনাগরিক হিসেবে গড়ে তোলার দায়িত্ব আমাদের। এদের সুন্দর ভবিষ্যৎ গড়ার দায়িত্ব আমরা বসুন্ধরা গ্রুপ গ্রহণ করলাম।

তিনি আজ রবিবার দুপুরে কুষ্টিয়া শহরের আল আমীন মহিলা এতিমখানা পরিদর্শন করে সেখানকার শিশুদের উদ্দেশ্যে এসব কথা বলেন।


এ সময় সাবরিনা সোবহানের মা ও একমাত্র ভাই রিয়াদ খোন্দকারসহ পরিবারের অন্য সদস্যরা এবং এতিমখানার শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

বসুন্ধরা গ্রুপের পরিচালক বেশ কিছু সময় সেখানে অবস্থান করেন এবং শিক্ষার্থীদের সঙ্গে তাদের সুবিধা-অসুবিধা নিয়ে কথা বলেন। শিশুরাও প্রাণ খুলে তাদের মনের কথা বলে। এ সময় সাবরিনা সোবহান তাদের জন্য শীতবস্ত্র, কসমেটিক্সসহ নিত্যপ্রয়োজনীয় উপহারসামগ্রী তুলে দেন।

এর আগে তিনি কুষ্টিয়া পৌর কবরস্থানে যান এবং তার পিতা কুষ্টিয়া-৩ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য কে এইচ রশিদুজ্জামান দুদুর কবর জিয়ারত করেন। তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন।


কুষ্টিয়ার বর্ষীয়ান রাজনীতিক, মুক্তিযুদ্ধের সংগঠক, সমাজসেবক, ব্যবসায়ী নেতা ও কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং কুষ্টিয়া-৩ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ কে এইচ রশিদুজ্জামান দুদু ২০১৪ সালের ৪ ফেব্রুয়ারি অসুস্থ অবস্থায় মৃত্যুবরণ করেন।

এ ছাড়া বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান ঢাকায় ফেরার আগে কালের কণ্ঠ শুভসংঘ কুষ্টিয়ার সদস্যরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় সাবরিনা সোবহান শুভসংঘ সদস্যদের ধন্যবাদ জানিয়ে বলেন, শুভসংঘের সদস্যরা দেশব্যাপী অনেক ভালো কাজ করছে। তারা যেন আরো ভালো কাজ করত পারে এবং দেশের সুবিধাবঞ্চিত অসহায় মানুষের জন্য কাজ করতে পারে, সে জন্য বসুন্ধরা গ্রুপের সহায়তা অব্যাহত থাকবে।

কুষ্টিয়ার সাবেক সংসদ সদস্য মরহুম রশিদুজ্জামান দুদু বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের বেয়াই এবং গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহানের শ্বশুর।

সুত্র: কালের কন্ঠ

আপনার মতামত জানান