স্ত্রীকে হত্যার অভিযোগে ঘাতক স্বামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব

প্রকাশিত



নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে অভিযুক্ত একমাত্র আসামী সাইদুলকে ২৪ ঘন্টার মধ্যে কক্সবাজার এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১১ একটি আভিযানিক দল। গতকাল শুক্রবার রাতে কক্সবাজার সদর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।


উল্লেখ্য গত বৃহস্পতিবার (৩ জানুয়ারি) আনুমানিক রাত ১০টার দিকে পারিবারিক কলহের জেরে অভিযুক্ত স্বামী সাঈদুল (৩৬) তার দুই শিশুসন্তানের সামনে হাত-পা বেঁধে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রী আঁখিকে (৩২) হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় নিহত আঁখির বাবা ইব্রাহিম প্রধান বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে আসামীকে কক্সবাজার থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব-১১।


র‌্যাব-১১ আসামীর বরাত দিয়ে জানান, হত্যাকারী সাঈদুল এলাকায় একজন মাদক ব্যবসায়ী। প্রায় ১৫ বছর আগে আখির সাথে সাইদুলের বিয়ে হয়। প্রায়ই তিনি স্ত্রীকে মারধর করতেন। বৃহস্পতিবার রাতে হঠাৎ তার ঘর থেকে ছেলেদের চিৎকারের আওয়াজ শুনে এগিয়ে গেলে হাত-পা বাঁধা, পুরো মুখ রক্তাক্ত ও থেঁতলানো অবস্থায় স্ত্রীকে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এ ছাড়াও প্রায় ছয় মাস আগে গ্রেপ্তারকৃত আসামী সাইদুল তার খালাতো ভাই তুহিনকে (১৬) পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছে বলেও অভিযোগ আছে।

সোনারগাঁ থানা সুত্র জানান, গ্রেপ্তারকৃত সাইদুলের বিরুদ্ধে ইতোমধ্যে স্ত্রীকে হত্যার অভিযোগে একটি মামলা নেওয়া হয়েছে। আগামীকাল তাকে জেলা আদালতে পাঠানো হবে।

আপনার মতামত জানান