প্রকাশিত

শুভ কাজে সবার পাশে থাকলে

দেশ মাথা উঁচু করে দাঁড়াবে

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
শুভ কাজে সবার পাশে থাকার প্রত্যয়ে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এবং কভিড-১৯ মোকাবেলায় গর্ভকালীন সময়ে পুষ্টি নিশ্চিতকরণে দুস্থ ও অসহায় গর্ভবতী মায়েদের মাঝে ব্যক্তিগত অর্থায়নে সাহায্য করেছেন সোনারগাঁ উপজেলা শুভসংঘের উপদষ্টা ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। তিনি স্থানীয় পিরোজপুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান। এদিন তিনি ৩০ জন গর্ভবতী মায়ের হাতে পাঁচ হাজার টাকা করে এবং করোনায় কর্মহীন দুই হাজার পরিবারের মাঝে ৫০০ টাকা করে নগদ অর্থ বিতরণ করেছেন।

গতকাল সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী স্কুল অ্যান্ড কলেজ মাঠে দুই হাজার পরিবারকে ঈদ উপহার হিসেবে জনপ্রতি ৫০০ টাকা করে মোট ১০ লাখ টাকা এবং পিরোজপুর ইউনিয়ন পরিষদের মাঠে ৩০ জন গর্ভবতী মায়েদের হাতে নগদ পাঁচ হাজার টাকা করে এক লাখ ৫০ হাজার টাকা তুলে দেন।

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনার প্রাদুর্ভাবের সময় থেকে তৃণমূল নেতাকর্মীদের নিয়ে বিপাকে পড়া কৃষক ও ঘরবন্দি কর্মহীন মানুষের ঘরে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। এ ছাড়া নিজস্ব তহবিল থেকে পর্যায়ক্রমে এ পর্যন্ত ৩০ হাজার ব্যাগ খাদ্যসামগ্রী, নগদ অর্থ, এক লাখ মাস্ক, ৫০ হাজার হ্যান্ডস্যানিটাইজার, ও কয়েকটি রাস্তা সংস্কার করার মাধ্যমে যোগাযোগব্যবস্থা সচল রাখার চেষ্টা করেছি। আমরা যদি শুভ কাজে সবার পাশে থাকি, তবে মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে এ দেশ বিশ্বের মাঝে মাথা উঁচু করে দাঁড়াবেই।

আপনার মতামত জানান