৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত

“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” এ শ্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার হোসেনপুর এস.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল শনিবার বিকেলে শীতবস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এফবিসিসিআই এর পরিচালক ও হোসেনপুর এস.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বজলুর রহমানের ব্যক্তিগত অর্থায়নে ৫ হাজার পরিবারের মধ্যে এ শীতবস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণের মধ্যে ছিল চাউল, ডাল, আটাসহ বিভিন্ন খাদ্য সামগ্রী। শীতবস্ত্রের মধ্যে ছিল কম্বল, সুয়েটার ও চাদর সামগ্রী।


শীতবস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- এফবিসিসিআই এর পরিচালক ও হোসেনপুর এস.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপত্বি মোঃ বজলুর রহমান, হোসেনপুর এস.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহমুদুল হাসান, সমাজসেবক আলী আহাম্মদ মেম্বার, নুর মোহাম্মদ, মোক্তার হোসেন, হোসেনপুর এস.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ ইউনুছ মিয়া, মোঃ মফিজুল ইসলাম, ইউপি সদস্য রিপন সরকার, সমাজসেবক মোঃ আলী সিকদার, বিল্লাল হোসেন ও এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ।

শীতবস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বজলুর রহমান বলেন, দুঃস্থ ও অসহায় ৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে প্রায় ১০ হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। তিনি বলেন, অতীতেও এ ধারা অব্যাহত ছিল, ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

আপনার মতামত জানান