৪৩৯ ও ৩৮৯ ভোট বেশী পেয়ে আলেয়া ও দুলাল নির্বাচিত

প্রকাশিত

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের ১১৯ বছরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সোনারগাঁ জি. আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ এর স্কুল শাখার অভিভাবক সদস্য নির্বাচনে আলেয়া আক্তার ও দুলাল মিয়া বিজয়ী হয়েছেন।

সোমবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন হয়েছে। এই শিক্ষা প্রতিষ্ঠানে মোট ভোটার সংখ্যা ২০৩৫ জন। ১২৭৬টি ভোট কাস্ট হয়েছে । তিনজন প্রার্থী থেকে দু’জন সদস্য নির্বাচিত হয়েছেন।

১০ নং ব্যালট নিয়ে আলেয়া আক্তার ৫নং ব্যালটের আসাদের চেয়ে ৪৩৯ ভোট বেশী এবং ৭ নং ব্যালট নিয়ে দুলাল মিয়া ৫নং ব্যালটের আসাদের চেয়ে ৩৮৯ ভোট বেশী এবং আলেয়ার থেকে ৫০ ভোট কম পেয়ে অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন।

১০ নং ব্যালট ৮৭৩ ভোট, ৭নং ব্যালট ৮২৩ ভোট এবং ৫ নং ব্যালট নিয়ে আসাদুজ্জামান মোল্লা পেয়েছেন ৪৩৪ ভোট।

নবনির্বাচিত অভিভাবক সদস্য আলেয়া আক্তার সকল অভিভাবক, শুভাকাঙ্খী, শিক্ষার্থী, বন্ধুমহলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমাকে যোগ্য মনে করে সবাই ভোট দিয়েছেন। বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন নয় দোয়া করবেন আমি যেন বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে অবদান রাখতে পারি। একটি বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে অভিভাবক, শিক্ষকসহ সকলের সহযোগিতা প্রয়োজন। আপনারা আমাকে সহযোগিতা করে আপনাদের সন্তানদের উজ্জল ভবিষৎ গড়তে অবদান রাখবেন বলে আশা করি।

সুন্দর ও সু-শৃঙ্খল এবং শান্তিপূর্ণভাবে নির্বাচন পরিচালনার জন্য উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এবং শিক্ষকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞা জানিয়েছেন।

আপনার মতামত জানান