৩ শত বোতল ফেন্সিডিল সহ ২জন আটক

প্রকাশিত

৩শ বোতল ফেন্সিডিলসহ রবিন মিয়া (২২) আলমগীর (২০) নামের ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যার-১১। আজ বুধবার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় মাদক সরবরাহে ব্যবহৃত ১ টি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।

র‌্যার জানান, গতকাল বুধবার গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশী চালিয়ে সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় কুমিল্লা থেকে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান তল্লাশী চালিয়ে ৩ শত বোতল ফেন্সিডিলসহ রবিন ও আলমগীর নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় মাদক সরবরাহ কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।


আটককৃতরা হলো-আড়াইহাজার উপজেলার বালিয়াপাড়া এলাকার আব্দুল হামিদের ছেলে রবিন মিয়া ও কিশোরগঞ্জের সদর থানার জিকুরজোরা এলাকার মৃত হেলাল মিয়ার ছেলে আলমগীর।

র‌্যার -১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, আটককৃতরা চিহ্নিত মাদক পাচার কারী। তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে ফেন্সিডিল সংগ্রহ পিকআপযোগে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয় বিক্রয় ও সরবরাহ করে আসছিল । মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব -১১ এর অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন ।

আপনার মতামত জানান