হেফাজতের তান্ডব পরিকল্পিত ছিল-কায়সার

প্রকাশিত

সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য কায়সার বলেছেন, হেফাজতের তান্ডব পরিকল্পিত ছিল তারা আন্দোলনের নামে আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা ও ভাংচুরের নামে কোন সংহিসতা সহ্য করা হবে না। গতকাল যারা সামান্য একটা ঘটনাকে কেন্দ্র করে আমার নেতাকর্মীদের বাড়িঘরে হামলা করেছে সেজন্য তাদের আইন আওতায় নিতে হবে।

আজ রবিবার বিকেলে মোগরাপাড়া চৌরাস্তা পার্টি অফিসের সামনে রফিকুল ইসলাম নান্নু ও সোহাগ রনির বাড়িঘরে হামলা ও ভাংচুরের প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

কায়সার হাসনাত আরো বলেন, হেফাজতের তান্ডব পরিকল্পিত ছিল। হেফাজত ইসলামকে সামনে রেখে জামায়াত বিএনপি ও জাতীয়পার্টির নেতাকর্মীরা আওয়ামীলীগের পার্টি অফিসে হামলা করেছে। তারা হেফাজতের কাঁদে বন্ধুক রেখে ঘোলা পানিতে মাছ শিকার করতে এ হামলা চালিয়েছে। একজন ইমানদার আরেকজন ইমাদারের উপর হামলা করতে পারে বলে আমি বিস্বাস করতে পারি না। 

প্রতিবাদ সভায় অন্যান্যদের বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক প্রকৌশলী মাসুদুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য গাজী মুজিবুর রহমান, আলী হায়দার, নাসরীন সুলতানা ঝরা, মোস্তাফিজুর রহমান মাসুম, মাহামুদা আক্তার, আবু জাফর চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা সোহাগ রনি প্রমূখ।

আপনার মতামত জানান