হুমকিদাতা মেম্বার প্রার্থীর বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশিত




আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত ২২ নভেম্বর সোমবার উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মৃধাকান্দি গ্রামে উঠোন বৈঠক করতে গিয়ে এক মেম্বার প্রার্থী আরেক মেম্বার প্রার্থী ও তার সমর্থকদের পিঠের চামড়া তুলে নেয়ার হুমকি প্রদান করেন। প্রকাশ্যে এমন হুমকিতে আতঙ্কিত হয়ে পড়ে সাধারন ভোটাররা। হুমকি দাতা মেম্বার প্রার্থীকে গ্রেপ্তার, শাস্তি ও সুষ্ঠু নির্বাচনের দাবীতে মানব বন্ধন করেছেন সাধারন ভোটাররা।

এ ঘটনার প্রতিবাদে ও শান্তিপূর্ণ ভাবে ভোট প্রদানের দাবীতে মানববন্ধন করেছেন ওই এলাকার সাধারণ ভোটারগন। বৃহস্পতিবার বিকেলে পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর এলাকায় এ মানববন্ধন কর্মসুচি পালন করে।

পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড-এ আপেল প্রতীক নিয়ে মেম্বার প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন জাতীয় শ্রমিকলীগ মেঘনা শিল্পাঞ্চল শাখার যুগ্ম-আহবায়ক এম এ হালিম ও মোরগ প্রতীক নিয়ে মাঠে আছেন জাতীয়পার্টি নেতা রফিকুল ইসলাম সরকার।

মানববন্ধনে বলেন, “পিঠের চামড়া তুলে নেবো” রফিকুল ইসলাম সরকারের এমন বক্তব্যের তীব্র নিন্দা জানাই, সেই সাথে তাকে আইনের আওতায় এনে একটি সুষ্ঠু ও সুন্দর ভোট গ্রহনের পরিবেশ তৈরিতে প্রশাসনের সহযোগীতা কামনা করেন এলাকাবাসী।

আপনার মতামত জানান