হাবু ডাকাত শাহাবাগে গ্রেফতার

প্রকাশিত

সোনারগাঁ থানায় ডাকাতি, চুরি, মাদক, অস্ত্রসহ একাধিক মামলার আসামি সোনারগাঁয়ে যুবলীগ নেতা আমিনুল ইসলাম ভূঁইয়াকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করা মামলায় বারদী ইউনিয়নের মেম্বার দুর্ধর্ষ ডাকাত সর্দার হাবিবুর রহমান ওরফে হাবু ডাকাতকে গ্রেফতার করেছে ঢাকা শাহবাগ থানার গোয়েন্দা ( ডিবি ) পুলিশ ।

বৃহস্পতিবার ( ১০ সেপ্টেম্বর ) দুপুরে শাহাবাগ থানা এলাকা থেকে হাবিবুর রহমান ওরফে হাবুকে গ্রেফতার করা হয়েছে ।
গ্ৰেপ্তারের সত্যতা নিশ্চিত করে শাহাবাগ থানা গোয়েন্দা (ডিবি ) পুলিশ পরিদর্শক ( নিরস্ত্র ) মাহবুবুর রহমান বলেন, সোনারগাঁ থানার একটি মামলায় হাবিবুর রহমান ওরফে হাবুকে গ্ৰেপ্তার করা হয়েছে । আমরা তার মামলার বিষয়ে খোঁজ খবর নিচ্ছি ।

প্রসঙ্গত, বারদী ইউনিয়নের মেম্বার দুর্ধর্ষ ডাকাত সর্দার হাবিবুর রহমান ওরফে হাবু ডাকাত । শান্তি বাজার এলাকায় হাবু ডাকাতের অত্যাচারে অতিষ্ঠ এলাকার সাধারণ মানুষ। তার দলে রয়েছে বিভিন্ন এলাকার প্রায় শতাধিক ডাকাত । ডাকাত সর্দার হাবুর বিরুদ্ধে সোনারগাঁ থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি, চুরি, মাদক, অস্ত্রসহ রয়েছে ১০টিরও অধিক মামলা । এছাড়াও একাধিকবার পুলিশ তাকে ডাকাতি ও গরু চুরির মামলায় গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেন। গত বছরের ২০ অক্টোবর ডাকাতি মামলায় বারদী ইউনিয়ন পরিষদের সামনে থেকে গ্ৰেফতার করে সোনারগাঁ থানা পুলিশ ।

আপনার মতামত জানান