হাতকড়াসহ আদালত থেকে পালিয়ে গেল আসামি!

প্রকাশিত


হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে হাতকড়াসহ আদালত থেকে রাজু মিয়া (২৪) নামে এক আসামি পালিয়ে গেছেন। রিমান্ড শুনানির কথা শুনে মাদক মামলার এ আসামি আদালত থেকে পালিয়ে যান।

আজ বৃহস্পতিবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলামের আদালত থেকে তিনি পালান। পলাতক রাজু মিয়া মাধবপুর উপজেলার শিবরামপুর গ্রামের চাঁন বাদশা মিয়ার ছেলে।


আদালতের পেশকার রামেন্দ্র দাশ বিষয়টি নিশ্চিত করে জানান, রাজু মিয়া মাধবপুর থানার একটি মাদক মামলায় গ্রেপ্তার হন। আজ বৃহস্পতিবার তার ৫ দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে পাঠায় পুলিশ। আদালতে রিমান্ড শুনানির পূর্বেই তিনি পালিয়ে গেছেন।

এদিকে আসামির পলায়নের ঘটনাটি জানাজানি হলে আদালত চত্বরে হৈচৈ পড়ে যায়।


কি মামলার আসামি পালিয়েছে তা জানতে উদগ্রীব হয়ে ওঠেন আইনজীবী, সাংবাদিকসহ আদালতে আসা বিচারপ্রার্থী এবং সাধারণ মানুষ। আদালতের দায়িত্বরত পুলিশ সদস্যরা ১০ তলা জুডিশিয়াল ভবনের প্রতিটি বাথরুমসহ সকল স্থানে চিরুনী অভিযান পরিচালনা করেন।
মাধবপুর থানার ওসি রাকিবুল ইসলাম জানান, গত ৩১ আগস্ট (বৃহস্পতিবার) ভোরে মাধবপুর থানাধীন হরষপুর রেল স্টেশন বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজু মিয়াকে ১৬৪ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করে র‌্যাব। রাজু একজন পেশাদার মাদক কারবারি।

তিনি সীমান্ত এলাকা থেকে মাদক এনে পুরো জেলায় ছড়িয়ে দিতেন। পরে র‌্যাবের এসআই জাহিদুল ইসলাম বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে তাকে মাধবপুর থানায় হস্তান্তর করলে পুলিশ আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করে।

তিনি আরো জানান, মামলার তদন্তের জন্য পুলিশ তার বিরুদ্ধে ৫ দিনের রিমান্ডের আবেদন করে। আজ বৃহস্পতিবার হবিগঞ্জ কারাগার থেকে তাকে রিমান্ড শুনানির জন্য আদালতে নেওয়া হয়।

আপনার মতামত জানান