স্বতন্ত্র প্রার্থীদের সতর্ক করলেন ওবায়দুল কাদের

প্রকাশিত


অনলাইন ডেস্ক:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হওয়া আওয়ামী লীগের বর্তমান ও সাবেক নেতাদের সতর্ক করে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সভাপতি স্বতন্ত্র হয়ে নির্বাচন করতে দিয়েছেন, সেটির অপব্যবহার করবেন না। নৌকার প্রার্থীর সঙ্গে মল্লযুদ্ধ করবেন, এটি চলবে না।

আজ সোমবার (১১ ডিসেম্বর) বঙ্গবন্ধু এভিনিউর দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি স্বতন্ত্র প্রার্থীদের আরও বলেন, কেউ জোর খাটাবেন না, এটি আমরা সহ্য করবো না।


নির্বাচন নিয়ে আমরা বদনামের ভাগিদার হতে চাই না। মনোনয়ন বঞ্চিতদের সভানেত্রী শেখ হাসিনা সময়মতো মূল্যায়ন করবেন জানিয়ে তিনি বলেন, নির্বাচন শান্তিপূর্ণ করতে হবে। সুষ্ঠু নির্বাচন করা দলের অঙ্গীকার। ঐক্যবদ্ধ আওয়ামী লীগ পরাজয় মানে না।


অবশ্যই নৌকার বিজয় হবে। বিএনপির উদ্দেশে তিনি বলেন, হামলা করলে মামলা হবে, মামলা করলে গ্রেপ্তার হবে, সাজা হবে। পুলিশ মারলে বিচার হবে না? এ ঘটনা যারা ঘটায় তাদের বিরুদ্ধে মামলা হবেই। ছাড়াছাড়ি নাই।

জোটে আসন বণ্টন নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আলোচনার জন্য পরিবেশ প্রয়োজন। অতীতে আলোচনা যেভাবে হয়েছে সেভাবেই এখনও হচ্ছে। ১৭ তারিখের মধ্যে সবকিছুর সমাধান হবে। যারা সংবিধান মানে না আইনের শাসন মানে না তারা কথা বলবেই, এ নিয়ে আমাদের মাথাব্যথা নেই।

আপনার মতামত জানান