সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
সোনারগাঁ উপজেলা সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মোশারফ হোসেনের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালামের সঞ্চালনায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে সোনারগাঁ জেলা অডিটোরিয়ামের সভায় উপজেলা, ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ের বিভিন্ন নেতারা অংশ গ্রহন করেন।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ২৩ বছর ধরে চলা উপজেলা আওয়ামীলীগের কমিটির কতজন সদস্য মারা গেছেন ও কোন কোন সদস্য ছেড়ে অন্য দলে চলে গেছেন তা সকলের উপস্থিতিতে বিস্তারিত তুলে ধরেন। মৃত ও জীবিত সদস্য দিয়ে খুড়িয়ে চলা বর্তমান আ’লীগকে প্রযুক্তি নির্ভর, তারুন্যময় চাঙ্গা ও গতিশীল করতে ৬টি সিদ্ধান্ত গ্রহন করা হয়।
পরে বর্ধিত সভার সভাপতি মোশারফ হোসেন নেতাকর্মীদের উদ্দেশে বলেন, সকল দ্বিধাদন্ধ ও মতপার্থক্য ভুলে সবাই আওয়ামী পরিবারের সদস্য হিসেবে একে অপরের সুখে দুঃখে পাশে থাকতে চাই। বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছি।

এছাড়াও তিনি আগামী ১২ সেপ্টেম্বর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে ৬টি ইউনিয়নের সদস্য নবায়ন ফরম বিতরন করা হবে এবং আগামী এক মাসের মধ্যে উপজেলা শাখার আওয়ামীলীগের সম্মেলন সম্পন্ন করা হবে। দলীয় কার্যসক্রম আরো গতিশীল করার লক্ষে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে একটি করে দলীয় কার্যালয় প্রতিষ্ঠা করারও সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ কায়সার হাসনাত, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ বাদশা, প্রচার সম্পাদক দেওয়ান উদ্দিন চুন্নু, দূর্যোগ ও কোষাদক্ষ রশিদ মোল্লা, প্রযুক্তি সম্পাদক জামান মিয়া, দপ্তর সম্পাদক শফিউল রহমান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সোহেল, কৃষি সম্পাদক শহিদুর ইসলাম, সমাজ কল্যান সম্পাদক তৈয়মুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মিজানুর রহমান, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, আরিফ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান রবিন,

পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত গাজী আমজাদ, আওয়ামীলীগ নেতা মামুন আল ইসমাইল, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ডাঃ আতিকুল্লাহ, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হুমায়ন মেম্বার, সনমান্দি ইউনিয়নের সভাপতি ইসহাক মোল্লা, সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু প্রমূখ।

আপনার মতামত জানান