সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ শেখ হাসিনার ভ্যানগার্ড – ইঞ্জিঃ মাসুম

প্রকাশিত

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করে আগামী নির্বাচনে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করবে। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে। আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মী দলের জন্য নিজেদের সবটুকু দিয়ে দিচ্ছেন।

‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে এবং নির্বাচন বানচালে বিএনপির নাশকতার বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। আজ রবিবার সকালে মেঘনা শিল্পাঞ্চল এলাকায় আওয়ামীলীগের কার্যালয়ের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ অবস্থান কর্মসূচি পালিত হয়।

দেশের উন্নয়ণ বাঁধাগ্রস্ত করতে বিএনপি জামাত যে নীল নকশা করছে তা কোনভাবেই সফল হতে দিবে না বলে তিনি বর্তমান সরকারের উন্নয়ণ তুলে ধরেন। দেশে আওয়ামী লীগের নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে উল্লেখ করে তিনি বলেন, রাস্তাঘাটসহ বঙ্গবন্ধু টানেল, পদ্মাসেতু, কক্সবাজারে আইকনিক রেলওয়ে ষ্টেশন সহ দেশে অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। কলকারখানা স্থাপনের ফলে বেকারত্ব দূর হয়েছে।

তিনি আরও বলেন, জনগণের জানমালের ক্ষতি করতে চায় বিএনপি। তারা দেশকে একটি অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে চায়। আমরা তাদের এই সহিংসতার বিরুদ্ধে, জনগণের জানমাল রক্ষায় শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছি। সতর্ক পাহারায় আছি।

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আকবর মেম্বার,ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ মোল্লা, যুগ্ম আহবায়ক ডা,আতিকুল্লাহ,উপজেলা আ’লীগের সদস্য শেখ বিদ্যুৎ, ও উপজেলা আওয়ামী লীগ নেতা হাজী আলম চান, মাসুম বিল্লাহ,কবির আহমেদ,তাজুল ইসলাম, হালিম মেম্বার, ইউপি সদস্য মোশাররফ হোসেন,শাবুদ্দিন প্রধান, আবু হানিফ, হাজী জহির, আলম চান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ মিয়া, আবু সাইদ, উপজেলা যুবলীগ নেতা সাজিদ মাহাবুব, এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আসিফ আহমেদ আনিস, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, ইউনিয়ন আ’লীগ নেতা মো,জসিম ও উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আপনার মতামত জানান