সোনারগাঁয় পুলিশ পরিচয়ে ওসির বাড়িতে ডাকাতি

প্রকাশিত



নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর গ্রামে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত গভীর রাতে পুলিশ পরিচয়ে বাড়িতে প্রবেশ করে একদল ডাকাত। তারা পুলিশের ওসির বড় ভাই শহিদুল্লাহ সরকাকে কুপিয়ে ও পিটিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার ওসি হাবিবুল্লাহ সরকারের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর গ্রামের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল তার বড় ভাই ব্যবসায়ী শহীদুল্লাহ সরকারের ঘরে পুলিশ পরিচয়ে প্রবেশ করে তাকে কুপিয়ে আহত করে অস্ত্রের মুখে প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নেয়।

ওসি হাবিবুল্লাহ সরকারের বড় ভাই শহীদুল্লাহ সরকার জানান, তিনি প্রতিদিনের মতো রাতে ঘুমিয়ে ছিলেন। রাত ২টার দিকে ১৫-২০ জন লোক পুলিশ পরিচয়ে ঘরে প্রবেশ করে। এ সময় তাকে দেখামাত্র ডান হাতে ছুরিকাঘাত করে আহত করে তারা। এরপর তাকে চাদর পেঁচিয়ে বেঁধে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে সবকটি কক্ষে ভাঙচুর চালিয়ে চার ভরি স্বর্ণালংকার, সাত লাখ টাকাসহ বেশ কিছু মালামাল লুট করে নিয়ে যায়।

তিনি আরো জানান, ডাকাতদের কাছে আগ্নেয়াস্ত্রসহ দেশি বিভিন্ন ধরনের অস্ত্র ছিল। রাতেই ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ব্যবসায়ী শহীদুল্লাহ সরকারের বাড়িতে ডাকাতির ঘটনায় উদঘাটন ও জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার আহ্বান জানান।

সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ঘটনার রহস্য উদঘাটনসহ জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত জানান