সোনারগাঁয় আ’লীগের আহবায়ক কমিটি গঠন

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করার জন্য ১৫ জুলাই আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এবং সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।

জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল জানান, গত ১৩ জুলাই নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার প্রতিটি উপজেলা ও থানা এলাকায় দলের সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধি করতে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের বিষয়ে প্রস্তবনা উঠে।

বর্ধিত সভায় উপস্থিত নেতৃবৃন্দ জানান, সোনারগাঁ আওয়ামী লীগের বর্তমান কমিটির অধিকাংশ সদস্য মৃত্যুবরণ করেছেন।  এসময় সকলের মতামতের ভিত্তিতে সংগঠনের বৃহত্তর স্বার্থে গত ১৫ জুলাই সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি বিলুপ্ত করে একটি আহবায়ক কমিটির অনুমোদন প্রদান করা হয়েছে।

নতুন কমিটিতে এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া আহবায়ক ও উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমানকে যুগ্ম আহবায়ক করা হয়। জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমর, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী ও জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুদ্দিন খান আবুকে নতুন কমিটিতে সদস্য করা হয়েছে।

আপনার মতামত জানান